২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জুয়ার আসর থেকে বাচসাস সাধারণ সম্পাদক আটক

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু - সংগৃহীত

রাজধানীর বিজয়নগরে জুয়ার আসর থেকে ১৫ জুয়াড়ীসহ আটক করা হয়েছে বিনোদন সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবুকে। আটককৃত বাবু নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধানের দায়িত্বে রয়েছেন। রোববার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার পর রাজধানীর বিজয় নগরের সায়হাম স্কাইভিউ টাওয়ারে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

পুলিশ ও বেশ কয়েকটি সূত্রে জানা যায়, ভবনটির আট তলায় অবস্থিত বাংলাদেশ ফ্লিম ক্লাবে নিয়মিত জুয়ার আড্ডা বসতো। অনেক অপ্রীতিকর, অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগও দীর্ঘদিন ধরে শোনা যাচ্ছিল ক্লাবটির বিরুদ্ধে। অনেক উঠতি মডেল, নায়িকারাও আসেন এখানে। রোববারের অভিযানে জুয়া খেলা চলাকালীন বিনোদন সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবুসহ কয়েকজনকে আটক করা হয়। বাবু নিয়মিতই এই ক্লাবে আসতেন এবং মদ ও জুয়ার আড্ডায় অংশ নিতেন বলেও জানায় পুলিশ।

রমনা থানার ওসি মইনুল হক বলেন,‘আমরা রোববার রাতে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছি। এদের মধ্যে কামরুজ্জামান বাবু নামে একজন জুয়াড়ী আছেন। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে পাঠানো হয়েছে।’

ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা জোনের এডিসি এইচ এম আজিমুল হক বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা স্কাইভিউ টাওয়ারের বাংলাদেশ ফ্লিম ক্লাবের অফিসে জুয়া ও অন্যান্য অসামাজিক কার্যক্রম চলার খবর পাই। এরপর সেখানে অভিযান চালিয়ে এই তথ্যের সত্যতাও মেলে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন কামরুজ্জামান বাবু।


আরো সংবাদ



premium cement