film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৭ ফেব্রুয়ারি ২০২০

৫০ টাকার জন্য খুন হন পাঠাও চালক মিলন

৫০ টাকার জন্য খুন হন পাঠাও চালক মিলন - ফাইল ছবি

অ্যাপসের মাধ্যম ছাড়া চুক্তিতে মোটরসাইকেল ভাড়া করে যাতায়াত করলে বিপদ আসতে পারে। ছিনতাইকারী যাত্রী সেজে মোটরসাইকেলে উঠে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নিতে পারে। এ জন্য অ্যাপসভিত্তিক মোটরসাইকেল চালকদের সচেতন হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন।

মালিবাগ-মৌচাক ফ্লাইওভারের উপর পাঠাও চালক মিলনকে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার ঘটনায় নূর উদ্দিন ওরফে সুমন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সুমন কিভাবে এ হত্যার ঘটনা ঘটাল-সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে গিয়ে সোমবার ডিএমপি’র মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে যুগ্ম কমিশনার অ্যাপস ভিত্তিক মোটরসাইকেল চালকদের সচেতন হওয়ার জন্য এসব কথা বলেন।

গত ২৬ আগষ্ট রাত সাড়ে ৩ টার দিকে মালিবাগ- মৌচাক ফ্লাইওভারের মাঝামাঝি স্থানে পাঠাও চালক মিলনকে হত্যা করে তার মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে চলে যায় ছিনতাইকারী। এ ঘটনায় সোমবার সকালে ডিবি পুলিশ শাহজাহানপুর থানা এলাকা থেকে নূর উদ্দিন ওরফে সুমনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতের কাছ থেকে নিহত মিলনের ব্যবহৃত একটি স্যামসাং জে-৫ মোবাইল সেট, দুইটি হেলমেট ও ডায়াং ১৫০ সিসি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) আবদুল বাতেন বলেন, গত ২৬ আগস্ট রাত আনুমানিক ৩টার দিকে পাঠাও চালক মিলন এক যাত্রীকে মালিবাগ চৌধুরীপাড়ায় নামিয়ে দেন। যাত্রী নামানো শেষে মালিবাগ-মৌচাক ফ্লাইওভারের উঠতে আবুল হোটেলের ঢালে নূর উদ্দিন ভিকটিম মিলনকে সিগন্যাল দিয়ে থামিয়ে গুলিস্তান যাবে বলে ৫০ টাকায় ভাড়া ঠিক করেন। ফ্লাইওভারের সবচেয়ে উপরের সড়কে পৌঁছালে মোটরসাইকেল থামাতে বলে নূর উদ্দিন। মোটর সাইকেল থামানোর পর নূর উদ্দিন মিলনকে বলে সে মোটর সাইকেল চালাবে।

এতে মিলন রাজি না হয়ে বলে, ‘আপনাকে আমি কেন মোটর সাইকেল চালাতে দিব?’ এভাবে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে ধ্বস্তা-ধ্বস্তি হয়। সুযোগ বুঝে নূর উদ্দিন এন্টি কাটার দিয়ে মিলনের গলায় উপর্যপুরি আঘাত করে ফ্লাইওভারে রেখে মোটরসাইকেল ও মোবাইল নিয়ে চলে যায়। এ সংক্রান্তে শাহজাহানপুর থানায় মামলা হলে তদন্তে নামে ডিএমপি’র গোয়েন্দা বিভাগ। ঘটনাস্থলে ছিল না কোন সিসি ক্যামেরা ফুটেজ, কেউ ঘটনা দেখেনি ও ঘটনাটি রাতের নির্জনে হওয়ায় এমন ক্লুলেস ঘটনায় অপরাধীকে সনাক্ত করে গ্রেফতার করাটা ছিল খুবই কঠিন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় রবিবার রাত ৩টায় শাহজাহানপুর থানা এলাকা হতে নূর উদ্দিন ওরফে সুমনকে গ্রেফতার করা হয়।

নগরবাসী ও অ্যাপস ভিত্তিক মোটরসাইকেল চালকদের আহবান জানিয়ে অতিরিক্ত কমিশনার (ডিবি) বলেন, অ্যাপসের মাধ্যমে যাত্রী পরিবহন নিরাপদ। কন্ট্রাকে না যেয়ে অ্যাপসের মাধ্যমে রাইড শেয়ার করা উত্তম। সেজন্য সকল নগরবাসীকে সচেতন হয়ে পথ চলতে হবে।


আরো সংবাদ

ধেয়ে আসছে লাখে লাখে পঙ্গপাল, ভয়াবহ আক্রমণের ঝুঁকিতে ভারত (১২২৯৮)এরদোগানের যে বক্তব্যে তেলে-বেগুনে জ্বলে উঠল ভারত (১০৮১০)বিয়ে হল ৬ ভাই-বোনের, বাসর সাজালো নাতি-নাতনিরা (৮২৩০)জামিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের নির্মম অত্যাচারের ভিডিও ফাঁস(ভিডিও) (৭২০১)কেউ ঝুঁকি নেবে কেউ ঘুমাবে তা হয় না : ইশরাক (৬৩৩৩)আ জ ম নাছির বাদ চট্টগ্রামে নৌকা পেলেন রেজাউল করিম (৫২৮৮)মাওলানা আবদুস সুবহানের জানাজায় লাখো মানুষের ঢল (৫১১৩)‘ইরানি হামলায় মার্কিন ঘাঁটির ক্ষয়ক্ষতির বিবরণ নিজেরাই প্রকাশ করুন’ (৪৮০২)জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা, বাদ মাহমুদউল্লাহ (৪৫৩০)মাঝরাতে ধর্ষণচেষ্টায় ৭০ বছরের বৃদ্ধের পুরুষাঙ্গ কাটল গৃহবধূ (৪৪৩৯)