২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সোয়া ৩ কোটি টাকার সোনা বের হলো শরীর থেকে

সোয়া ৩ কোটি টাকার সোনা বের হলো শরীর থেকে - ছবি : সংগ্রহ

ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৬ কেজি ওজনের ৬৫ পিস সোনার বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে।
সোমবার দিবাগত রাত ১১টার দিকে ঢাকা কাস্টম হাউসের কর্মকর্তারা শাহজালাল বিমানবন্দরের বোডিং ব্রিজ ও গ্রিন চ্যানেল এলাকা থেকে এসব সোনার বার উদ্বার করে।
আটককৃত যাত্রীর নাম মো. রাজিব দেওয়ান (৩৫)। উদ্বারকৃত সোনার বাজার মূল্য ৩ কোটি ২৫ লাখ টাকা।

আজ মঙ্গলবার ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী বাসস’কে সোনা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সিঙ্গাপুর থেকে আসা সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট (এসকিউ- ৪৪৬) সোমবার রাত ১১টার দিকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ওই ফ্লাইটের যাত্রী ছিলেন মুন্সীগঞ্জের রাজিব দেওয়ান।
অথেলো চৌধুরী বলেন, রাজিব বিমানবন্দরে নেমে তড়িগড়ি করে বোডিং ব্রিজ এলাকা দিয়ে গ্রিন চ্যানেল পার হয়ে বের হচিছল। সে সময় বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তারা আর্চওয়ে মেশিনের মাধ্যমে রাজিবের দেহ তল্লাশি চালিয়ে তার প্যান্ট থেকে সাদা রঙের স্কচটেপ মোড়ানো ৬টি প্যাকেট উদ্ধার করে।
বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ৬টি প্যাকেটের ভেতর থেকে বিশেষ ভাবে লুকানো অবস্থায় ১০০ গ্রাম ওজনের মোট ৬৫ পিস সোনার বার পাওয়া যায়। উদ্বারকৃত সোনা কাস্টমস হেফাজতে আছে।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়া আজ বাসস’কে জানান, রাজিব দেওয়ানকে বিমানবন্দর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।
রাজিব দেওয়ানকে জিঞ্জাসাবাদ শেষে আজ আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।
সূত্র : বাসস

 


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল