২১ সেপ্টেম্বর ২০১৯

সোয়া ৩ কোটি টাকার সোনা বের হলো শরীর থেকে

সোয়া ৩ কোটি টাকার সোনা বের হলো শরীর থেকে - ছবি : সংগ্রহ

ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৬ কেজি ওজনের ৬৫ পিস সোনার বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে।
সোমবার দিবাগত রাত ১১টার দিকে ঢাকা কাস্টম হাউসের কর্মকর্তারা শাহজালাল বিমানবন্দরের বোডিং ব্রিজ ও গ্রিন চ্যানেল এলাকা থেকে এসব সোনার বার উদ্বার করে।
আটককৃত যাত্রীর নাম মো. রাজিব দেওয়ান (৩৫)। উদ্বারকৃত সোনার বাজার মূল্য ৩ কোটি ২৫ লাখ টাকা।

আজ মঙ্গলবার ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী বাসস’কে সোনা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সিঙ্গাপুর থেকে আসা সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট (এসকিউ- ৪৪৬) সোমবার রাত ১১টার দিকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ওই ফ্লাইটের যাত্রী ছিলেন মুন্সীগঞ্জের রাজিব দেওয়ান।
অথেলো চৌধুরী বলেন, রাজিব বিমানবন্দরে নেমে তড়িগড়ি করে বোডিং ব্রিজ এলাকা দিয়ে গ্রিন চ্যানেল পার হয়ে বের হচিছল। সে সময় বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তারা আর্চওয়ে মেশিনের মাধ্যমে রাজিবের দেহ তল্লাশি চালিয়ে তার প্যান্ট থেকে সাদা রঙের স্কচটেপ মোড়ানো ৬টি প্যাকেট উদ্ধার করে।
বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ৬টি প্যাকেটের ভেতর থেকে বিশেষ ভাবে লুকানো অবস্থায় ১০০ গ্রাম ওজনের মোট ৬৫ পিস সোনার বার পাওয়া যায়। উদ্বারকৃত সোনা কাস্টমস হেফাজতে আছে।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়া আজ বাসস’কে জানান, রাজিব দেওয়ানকে বিমানবন্দর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।
রাজিব দেওয়ানকে জিঞ্জাসাবাদ শেষে আজ আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।
সূত্র : বাসস

 


আরো সংবাদ

মাথায় ৪ ইঞ্চি লম্বা শিং নিয়ে হাসপাতালে বৃদ্ধ বাগেরহাটে ভাইরাসের কারণে চিংড়ি শিল্পে বিপর্যয় আরব লিগ এবং ওআইসি : আস্থার সঙ্কট ষড়যন্ত্র প্রতিহত করতে দেশ ও বাইরে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী অকালে চুল পেকে যাওয়া ঠেকাতে খাবার তালিকায় রাখুন এই খাবার পেঁয়াজের ঝাঁজে অস্থির ক্রেতা, নতুন করে বেড়েছে ডিম-মুরগির দাম হাতিরঝিলে ভেসে উঠলো লাশ, পরিচয় খুঁজছে পুলিশ অপরিকল্পিত নির্মাণাধীন ভবন থেকে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু ১৩০’র বেশি দেশ ভ্রমণ করেছেন যে অন্ধ পর্যটক মায়ের কাছ থেকে টাকা আদায়ে চাচা-বন্ধুদের সাথে মিলে ৫ম শ্রেণীর ছাত্রের অপহরণ নাটক ধানমন্ডি ক্লাবের বার সিলগালা

সকল