২৩ মে ২০১৯
অনটাইম গভর্নমেন্ট সার্ভিসেস চুক্তি অনুষ্ঠানে ইউএই রাষ্ট্রদূত

বাংলাদেশে দায়িত্বপ্রাপ্তদের সব ধরণের সহায়তা দেয়া হবে

বাংলাদেশে দায়িত্বপ্রাপ্তদের সব ধরণের সহায়তা দেয়া হবে - নয়া দিগন্ত

দুবাইভিত্তিক অনটাইম গভর্নমেন্ট সার্ভিসেস তাদের কার্যক্রম ও অভিজ্ঞতা বাংলাদেশে প্রসারিত করতে যাচ্ছে। সংস্থাটি সব ধরনের সেবা দিতে ঢাকা এবং ঢাকার বাইরে (চট্টগ্রাম ও সিলেট) ভিসা প্রসেসিং সেন্টার খোলার পরিকল্পনা করছে।
গতকাল মঙ্গলবার ঢাকার গুলশানে বাংলাদেশস্থ সংযুক্ত আরব আমিরাত দুতাবাসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংশ্লিষ্ট কর্মকর্তারা।

অনটাইম গভর্নমেন্ট সার্ভিসেস এর পক্ষে চিফ এক্সিকিউটিভ অফিসার ওয়ালিদ বিন আবদেল কারিম ও বাংলাদেশে দায়িত্বপ্রাপ্ত সংস্থার পক্ষে ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলী ও আর বি ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান পৃথক পৃথকভাবে সমঝোতা স্মারকে সাক্ষর করেন।

এসময় জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) মহাপরিচালক সেলিম রেজা, ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত সাঈদ মোহাম্মদ আলী মেহেরী, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থাণ মন্ত্রণালয়ের অভিবাসী অনুকল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন।

এসময় ঢাকায় নিযুক্ত ইউএই’র রাষ্ট্রদূত সাঈদ মোহাম্মদ আলী মেহেরী বলেন, দুই দেশের সম্পর্ক দীর্ঘদিনের। আগামীতে এ সম্পর্ক আরো জোরদার হবে। ইউএই সরকারের পক্ষ থেকে অনটাইম গভর্নমেন্ট সার্ভিসেস ও বাংলাদেশে দায়িত্বপ্রাপ্তদের সব ধরনের সহায়তা দেওয়া হবে। আশাকরি এতে সবাই উপকৃত হবেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী জুনেই অনটাইম গর্ভমেন্ট সার্ভিসেস ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে কার্যক্রম শুরু করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ঢাকায় বোরাক ট্রাভেলস (প্রাঃ) লিমিটেড, চট্টগ্রামে আর বি ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নটাইম গভর্ণমেন্ট সার্ভিসেসের হয়ে কাজ করবে। এসব সংস্থা সম্পূর্ণ মানসম্মত এবং অনুমোদিত পরিবেশে সবধরনের ভিসা, মেডিক্যাল, লাইসেন্সিং, কোম্পানি নিবন্ধন, প্রাক-অরিয়েন্টেশন এবং টিকেটিং সেবা প্রদান করবে। অনটাইম থেকে সার্ভিসপ্রাপ্ত কর্মীর মেডিকেল মাত্র একবারই সম্পন্ন করা হবে। এ ছাড়াও সবধরনের ভিসা, অভিবাসী, গ্রাহক, ব্যবসায়ীরাও তাদের ইপ্সিত সেবা পাবেন অনটাইম সার্ভিসেস থেকে।


আরো সংবাদ

২ দেশের হয়ে বিশ্বকাপ খেলেছেন যারা তিতুমীরের শিক্ষার্থী রাজীবের ক্ষতিপূরণের বিষয়ে রায় ২০ জুন মানহীন ৫২ পণ্য বাজার থেকে না সরানোয় আদালত অবমাননার রুল উত্তর প্রদেশে ধাক্কা খেলো বিজেপি নিরাপদ পানি দিতে না পারলে বিল নেয়া স্থগিত রাখতে হবে : ইনু কৃষকের ন্যায্য দাবি নিশ্চিতে স্মারকলিপি দিবে ছাত্রলীগ যৌন মিলনের সময় ‘দ্রুত কাপড় না খোলায়’ স্ত্রীকে মারধর, ঘুষি দুই দশক পর ড্যাবের কেন্দ্রীয় সম্মেলন আগামীকাল লোকসভা নির্বাচনে ২০১৪ সালের তুলনায় আসন কমেছে এনডিএ’র ৪ জুন শাওয়াল মাসের চাঁদ দেখা যেতে পারে : অ্যাস্ট্রোনমিক্যাল সোসাইটি প্রেমিকের সহযোগিতায় শ্বাসরুদ্ধ করে স্বামীকে হত্যা!

সকল




agario agario - agario