২৩ মে ২০১৯

বিমানবন্দরের টয়লেটে ২ কোটি টাকার স্বর্ণ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর - ফাইল ছবি

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই কোটি টাকার স্বর্ণ জব্দ করেছে কাস্টমস কর্মকর্তারা। বিমান বন্দরের বোর্ডিং ব্রীজের টয়লেট থেকে এই স্বর্ণ উদ্ধার করা হয়। স্বর্ণের বারগুলো টয়লেটে পরিত্যাক্ত অবস্থায় ছিলো। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

কাস্টমস কর্মকর্তাদের বরাত দিয়ে বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস জানিয়েছে, রোববার দিবাগত রাত ১টার দিকে বিমানবন্দরের ৮ নম্বর বোর্ডিং ব্রীজের টয়লেট থেকে এক কেজি ওজনের ৪টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়। জব্দকৃত এসব স্বর্ণের বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা।

ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী সোমবার এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিমান বন্দরে অভিযান চালায় কাস্টম হাউসের একটি দল। রোববার দিবাগত রাত ১টার দিকে ঢাকা কাস্টমস হাউসের ওই দলটি বিমানবন্দরের ৮ নম্বর বোর্ডিং ব্রীজের টয়লেট থেকে ৪কেজি স্বর্ণ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। তিনি বলেন, বর্তমান বাজার মূল্যে ওই স্বর্ণের দাম প্রায় দুই কোটি টাকা।

অথেলো চৌধুরী বলেন, চোরাচালানের সঙ্গে সংশ্লিষ্ট প্রকৃত অপরাধীদের খুঁজে বের করতে তদন্ত করা হবে। বিষয়টি অধিক গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচেছ। তবে এঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি।


আরো সংবাদ

২ দেশের হয়ে বিশ্বকাপ খেলেছেন যারা তিতুমীরের শিক্ষার্থী রাজীবের ক্ষতিপূরণের বিষয়ে রায় ২০ জুন মানহীন ৫২ পণ্য বাজার থেকে না সরানোয় আদালত অবমাননার রুল উত্তর প্রদেশে ধাক্কা খেলো বিজেপি নিরাপদ পানি দিতে না পারলে বিল নেয়া স্থগিত রাখতে হবে : ইনু কৃষকের ন্যায্য দাবি নিশ্চিতে স্মারকলিপি দিবে ছাত্রলীগ যৌন মিলনের সময় ‘দ্রুত কাপড় না খোলায়’ স্ত্রীকে মারধর, ঘুষি দুই দশক পর ড্যাবের কেন্দ্রীয় সম্মেলন আগামীকাল লোকসভা নির্বাচনে ২০১৪ সালের তুলনায় আসন কমেছে এনডিএ’র ৪ জুন শাওয়াল মাসের চাঁদ দেখা যেতে পারে : অ্যাস্ট্রোনমিক্যাল সোসাইটি প্রেমিকের সহযোগিতায় শ্বাসরুদ্ধ করে স্বামীকে হত্যা!

সকল




agario agario - agario