২২ আগস্ট ২০১৯

শবেবরাতের নামাজের জন্য বেরিয়ে সহপাঠীদের হাতে খুন স্কুলছাত্র

কুমিল্লায় নগরীতে সহপাঠিদের ছুরিকাঘাতে মোন্তাহিন ইসলাম মিরন নামের এক স্কুলছাত্র খুন হয়েছে। নিহত মিরন কুমিল্লার নগরীর মডার্ন হাই স্কুলের ৮ম শেণির ছাত্র ছিল। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে। মিরন নগরীর ঝাউতলা এলাকার প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, কিছু দিন আগে মডার্ন স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সাথে সহপাঠিদের বিরোধ সৃষ্টি হয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকিও দেয়া হয়। রোববার রাতে শবেবরাতের নামাজ পড়তে মিরন বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠিরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে মিরন মারা যায়।

নগরীর কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, সহপাঠিদের ছুরিকাঘাতে মারাত্মক আহত হওয়ার পর স্থানীয়রা আহত মিরনকে হাসপাতালে নেয়ার পর গভীর রাতে তার মৃত্য হয়। নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

 

আরো পড়ুন : গফরগাঁওয়ে স্কুলছাত্র খুন, ঘাতক আটক
গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা, ০৩ এপ্রিল ২০১৯, ২১:৪৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোঃ আলফাজ (১১) নামে এক স্কুলছাত্র খুন হয়েছে। বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার রাওনা ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এলাকাবাসী রিফাত নামে এক যুবককে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করেছে।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী, নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার খারুয়া বড়াইল গ্রামের রুহুল আমিনের ছেলে এবং খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র আলফাজ বাড়ি থেকে দুধ নিয়ে বিক্রির জন্য ছয়বাড়িয়া বাজারে যাচ্ছিল। ছয়বাড়িয়া গ্রামের মৃত সিরাজ মিলিটারীর বাড়ির কাছে আলফাজকে একা পেয়ে পারিবারিক শক্রতার জের ধরে সিরাজ মিলিটারীর ছেলে রিফাতের (১৯) নেতৃত্বে বেশ কয়েকজন যুবক ও মহিলা আলফাজকে বাঁশ ও লাঠি দিয়ে পিটিয়ে খুন করে।

খবর পেয়ে আলফাজের বাড়ির লোকজন আলফাজের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক আলফাজকে মৃত ঘোষণা করেন। পরে গফরগাঁও থানা পুলিশ নিহত আলফাজের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে ঘটনার পর এলাকাবাসী ধাওয়া করে আলফাজ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে রিফাতকে আটক করে গফরগাঁও থানা পুলিশের কাছে সোর্পদ করে। ঘাতক রিফাত গফরগাঁও সরকারি কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে বলে জানা যায়।

নিহত আলফাজের বড় ভাই সুমন জানায়, পরিকল্পিতভাবে এই খুনীরা আমার ভাইকে হত্যা করেছে।

এ বিষয়ে গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, নিহত আলফাজের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্ততি চলছে।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet