২২ মে ২০১৯

বিমানবন্দরে অস্ত্র গুলিসহ উপজেলা চেয়ারম্যান আটক

বিমানবন্দরে অস্ত্র গুলিসহ উপজেলা চেয়ারম্যান আটক - সংগৃহীত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীন টার্মিনালে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ আটক হয়েছেন চিতলমারী উপজেলা চেয়ারম্যান মো. মুজিবর রহমান। আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তাকে বিমানবন্দর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়। বৃহস্পতিবার বিকেলে নভোএয়ারের একটি ফ্লাইটে বরিশাল যাওয়ার আগে এঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যার পর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) স. ম কাইয়ুম নয়া দিগন্তকে বলেন, আটক ব্যক্তির বিষয়ে আমরা তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
বিমানবন্দর টার্মিনাল সুত্রে জানা যায়, গতকাল বেলা সোয়া ৩টায় নভোএয়ারের একটি ফ্লাইটে বরিশাল যাওয়ার উদ্দেশ্য যাত্রী মুজিবর রহমান অভ্যন্তরীন টার্মিনালে যান। প্রথম গেট দিয়ে ভেতরে প্রবেশ করার সময় তার হাত ব্যাগে থাকা অস্ত্র,গুলি স্ক্যানিং মেশিনে ধরা পড়ে। সাথে সাথে এভিয়েশন সিকিউরিটি গ্রুপের (এভসেক) সদস্যরা তাকে আটক করেন। ঘোষনা ছাড়া বিমানবন্দরে প্রবেশ করার অভিযোগে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে থানায় সোর্পদ করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানান তার নাম মুজিবর রহমান। তিনি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলা চেয়ারম্যান। তিনি তার অনিচ্ছাকৃত ভুলের জন্য অনুতপ্ত বলে সিকিউরিটি সদস্যদের কাছে বলেছেন বলে জানা যায়।

এ প্রসঙ্গে হজরত শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দর এর পরিচালক (টার্মিনাল) গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক নয়া দিগন্তকে বলেন, আটক ব্যক্তি (আন ডিক্লারড এন্ট্রি) পূর্ব ঘোষনা ছাড়াই অস্ত্র গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেছেন। আমরা তাকে সন্দেজনক যাত্রী হিসাবে আটক দেখিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছি।

তিনি বলেন, ঘটনার সময় স্ক্রানিং মেশিন পার হওয়ার পর তার হাত ব্যাগে সিকিউরিটি সদস্যরা ১০ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও পিস্তল উদ্ধার পায়। এক প্রশ্নের উত্তরে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এদের কি বোধদয় হবে না ? তারা আসল জায়গায় এসে ভুলে গেলো তো চলবে না ? আমরা আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তাকে থানায় পাঠিয়েছি।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario