২৫ আগস্ট ২০১৯

বিমানবন্দরে অস্ত্র গুলিসহ উপজেলা চেয়ারম্যান আটক

বিমানবন্দরে অস্ত্র গুলিসহ উপজেলা চেয়ারম্যান আটক - সংগৃহীত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীন টার্মিনালে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ আটক হয়েছেন চিতলমারী উপজেলা চেয়ারম্যান মো. মুজিবর রহমান। আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তাকে বিমানবন্দর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়। বৃহস্পতিবার বিকেলে নভোএয়ারের একটি ফ্লাইটে বরিশাল যাওয়ার আগে এঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যার পর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) স. ম কাইয়ুম নয়া দিগন্তকে বলেন, আটক ব্যক্তির বিষয়ে আমরা তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
বিমানবন্দর টার্মিনাল সুত্রে জানা যায়, গতকাল বেলা সোয়া ৩টায় নভোএয়ারের একটি ফ্লাইটে বরিশাল যাওয়ার উদ্দেশ্য যাত্রী মুজিবর রহমান অভ্যন্তরীন টার্মিনালে যান। প্রথম গেট দিয়ে ভেতরে প্রবেশ করার সময় তার হাত ব্যাগে থাকা অস্ত্র,গুলি স্ক্যানিং মেশিনে ধরা পড়ে। সাথে সাথে এভিয়েশন সিকিউরিটি গ্রুপের (এভসেক) সদস্যরা তাকে আটক করেন। ঘোষনা ছাড়া বিমানবন্দরে প্রবেশ করার অভিযোগে তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে থানায় সোর্পদ করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানান তার নাম মুজিবর রহমান। তিনি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলা চেয়ারম্যান। তিনি তার অনিচ্ছাকৃত ভুলের জন্য অনুতপ্ত বলে সিকিউরিটি সদস্যদের কাছে বলেছেন বলে জানা যায়।

এ প্রসঙ্গে হজরত শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দর এর পরিচালক (টার্মিনাল) গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক নয়া দিগন্তকে বলেন, আটক ব্যক্তি (আন ডিক্লারড এন্ট্রি) পূর্ব ঘোষনা ছাড়াই অস্ত্র গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেছেন। আমরা তাকে সন্দেজনক যাত্রী হিসাবে আটক দেখিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছি।

তিনি বলেন, ঘটনার সময় স্ক্রানিং মেশিন পার হওয়ার পর তার হাত ব্যাগে সিকিউরিটি সদস্যরা ১০ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও পিস্তল উদ্ধার পায়। এক প্রশ্নের উত্তরে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এদের কি বোধদয় হবে না ? তারা আসল জায়গায় এসে ভুলে গেলো তো চলবে না ? আমরা আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তাকে থানায় পাঠিয়েছি।


আরো সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ : মির্জা ফখরুল টঙ্গীতে দুই মাদক কারবারি আটক নারী নির্যাতন আইনের অপব্যবহারে হয়রানির শিকার হচ্ছে পুরুষরা আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম ডেমরায় ডেঙ্গু প্রতিরোধে শিল্প কলকারখানায় সচেতনতামূলক অভিযান ভারতীয় দূতাবাস ঘেরাও করবে খেলাফত আন্দোলন দেশ বাঁচাও সংগ্রামের বিকল্প নেই গোপালগঞ্জ জেলা সমিতির উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা কাশ্মির ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় নয় : মুসলিম লীগ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet