২১ আগস্ট ২০১৯

ঢাকা উত্তরের ভারপ্রাপ্ত মেয়রের ছেলে ইয়াবাসহ গ্রেফতার

-

রাজধানীর পল্লবীতে শতাধিক ইয়াবাসহ উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়রের ছেলে ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে করেছে পুলিশ। তারা হলেন- প্যানেল মেয়র জামাল মোস্তফার ছেলের নাম রফিকুল ইসলাম রুবেল ও তার স্ত্রীর তানজিলা। তাদেরকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়। এর আগে গত বুধবার মধ্যরাতে বাইশটেকি থেকে ইয়াবাসহ গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, তিনজনকে আটক করা হয়েছিল। তার মধ্যে দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে। এর মধ্যে একজন প্যানেল মেয়রের ছেলেও তার তার স্ত্রী রয়েছেন। মিরপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের যে তালিকা হয়েছিল তাতে রুবেলের নাম ১২ নম্বর তালিকায় ছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে পল্লবী থানার এসআই সুলতানের নেতৃত্বে পুলিশের টিম ওই এলাকারই একটি বাসায় অভিযান চালিয়ে ১১৫ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে হাজী জামাল মোস্তফার পুত্র রফিকুল ইসলাম ও রফিকুলের স্ত্রী তানজিলা ইসলামকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মাদক আইনে একটি মামলা (মামলা নং-৮৫, ২৭/০৯/২০১৮) করা হয়। পরবর্তীতে তাদেরকে দুপুরে ঢাকা সিএমএম কোর্টে চালান দেয়া হয়েছে।

এসআই সুলতান জানান, গ্রেফতার হওয়া দম্পত্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন জানানো হয়েছে। তারা কতদিন যাবত মাদক ব্যবসা করছেন রিমান্ডে পেলে তাদের কাছ থেকে প্রকৃত তথ্য জানার পর বিস্তারিত জানানো সম্ভব হবে বলে জানান তিনি।


আরো সংবাদ

ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ বিএনপির লক্ষ্য সপ্তম কাউন্সিল নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বিশেষজ্ঞ চিকিৎসকসহ আরো ৫ জনের মৃত্যু দ্রুত অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ বেড়েছে : হাইকোর্ট অরক্ষিত কমলাপুর রেলস্টেশন : খুনের বিষয় জানেন না ডিজি ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় ডেঙ্গু নিয়ে চ্যালেঞ্জের মুখে মন্ত্রী-এমপিরা রিফাত হত্যা মিন্নিকে কেন জামিন দেয়া হবে না : হাইকোর্টের রুল এসপিকে ব্যাখ্যা দেয়ার ও তদন্ত কর্মকর্তাকে হাজির হওয়ার নির্দেশ একনেক সভায় প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা এক প্রকল্পের টাকা নষ্ট করা ইঞ্জিনিয়ার আরেক প্রকল্পে কিভাবে থাকে

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩৩)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৬২)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৮১)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৯)



bedava internet