২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দেবর-ভাবির প্রেমে প্রাণ হারালেন আপন ভাই

অপরাধ
দেবর-ভাবির প্রেমে প্রাণ হারালেন আপন ভাই - ছবি: প্রতীকি

রাজধানীর বাড্ডায় সাতারকুল এলাকায় দেবর-ভাবীর অবৈধ পরকীয়ায় প্রাণ হারালেন স্বামী মনিরুজ্জামান মনির ওরফে মনু।
জানা যায়, দেবর-ভাবীর দীর্ঘ দিনের অবৈধ সম্পর্কের মাঝের কাটা মনিরকে সরানোর জন্য হত্যার পরিকল্পনা করেছিল নিজ ছোট ভাই আজমল হক মিন্টু ও স্ত্রী কাজল রেখা। হত্যার জন্য তারা ভাড়া করেছিল ঢাকার তিনজন ভাড়াটে খুনিকে।

শনিবার সকাল ১১টায় গুলশান উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে এ বিষয়ে তথ্য জানান গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এস এম মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম।

হত্যা মামলা তদন্ত সম্পর্কে ডিসি গুলশান বলেন, মামলাটি তদন্তকালে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বাড্ডা থানা পুলিশ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করেছে। সেই সাথে এই হত্যার অন্যতম পরিকল্পনাকারী মৃত মনিরের স্ত্রী কাজল রেখাকে (৩০) গ্রেফতার করে। গ্রেফতারের পর বিজ্ঞ আদালতে কাজল রেখা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরবর্তী সময়ে রেখার প্রদত্ত স্বীকারোক্তিমূলে হত্যার পরিকল্পনাকারী ও এই হত্যাকাণ্ডে ভাড়াটে তিনজন খুনিকে গ্রেফতার করে বাড্ডা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- আজমল হক মিন্টু, কাজল রেখা, আব্দুল মান্নান, সোহাগ ওরফে শাওন ও ফাহিম। গ্রেফতারের সময় তাদের নিকট হতে হত্যায় ব্যবহৃত ২টি চাকু (সুইচ গিয়ার), মৃতের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তদন্তকালে হত্যার কারণ সম্পর্কে জানা যায়, মৃত মনিরের স্ত্রী কাজল রেখার সাথে মনিরের আপন ছোট ভাই আজমল হক মিন্টুর ৮/৯ বছর যাবৎ অবৈধ পরকীয়া সম্পর্ক চলছিল। তাদের এই সম্পর্ক স্থায়ী করতে একমাত্র পথের কাটা স্বামী মনিরকে হত্যার পরিকল্পনা করে স্ত্রী কাজল ও নিজ ছোট ভাই মিন্টু। হত্যা করার পরিকল্পনা হিসেবে তারা এক লাখ টাকার ‍চুক্তিতে ঢাকার তিনজন খুনিকে ভাড়া করে। অগ্রিম হিসেবে তাদেরকে ৩০ হাজার টাকা দেয় তারা। পরিকল্পনা অনুযায়ী ভাড়াটে খুনিরা মনিরকে হত্যা করে।

পরিকল্পিতভাবে খুন করে খুনের দায় এড়ানোর জন্য আজমল হক মিন্টু নিজে বাদী হয়ে গত ৮ সেপ্টেম্বর বাড্ডা থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। পরবর্তী সময়ে বাড্ডা থানা পুলিশ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করে মিন্টুর করা মামলা নিষ্পত্তি করে পুলিশ বাদী হয়ে আটককৃত আসামিদের বিরুদ্ধে গত ১৪ সেপ্টেম্বর বাড্ডা থানায় হত্যা মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর সকাল পৌণে ৮টায় বাড্ডা থানাধীন সাতারকুলস্থ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পশ্চিম দিকে হিন্দু পাড়ার খোলা মাঠে পায়ে চলাচলের রাস্তায় গলা এবং পেটে ছুরিকাঘাত করা একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে বাড্ডা থানা পুলিশ। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তী সময়ে মৃতের আত্মীয়-স্বজন ও ছোট ভাই আজমল হক মিন্টু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাশটি সনাক্ত করে এবং বাড্ডা থানায় এসে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। সূত্র : ডিএমপি নিউজ


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য

সকল