১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শহিদুল আলমের বিরুদ্ধে মামলা : ৭ দিনের রিমান্ড

-

আলোকচিত্রী ও দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা শহিদুল আলমের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। আজ বিকালে রমনা থানায় তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলাটি দায়ের করা হয়।
পরে তাকে আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। তার বিরুদ্ধে দায়ের করা তথ্য প্রযুক্তি আইনের মামলা ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ।
ঢাকা মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার জানান, শহীদুল আলমের বিরুদ্ধে আইসিটি আইনের ৫৭ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল