১৯ জুলাই ২০১৯

কুমিল্লার আ’লীগ নেতা রাজধানীতে অপহরণ : পূর্বাচলে উদ্ধার

-

কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে দিনদুপুরে অপহরণ করা হয়েছে। গতকাল দুপুরে ঢাকার মোহাম্মদপুর থানার লালমাটিয়া এলাকার নিজ বাসার সামনে থেকে তাকে অপহরণ করা হয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছে পারভেজের পরিবার। এ দিকে গভীর রাতে পরিবারের বরাত দিয়ে একটি সূত্র জানায়, পারভেজ হোসেন সরকারকে পাওয়া গেছে। পুলিশ জানায়, তাকে পূর্বাচল থেকে উদ্ধার করা হয়েছে।
এর আগে পারভেজের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, লালমাটিয়ার মিনার মসজিদ থেকে জুমার নামাজ শেষে তিনি নিজ বাসার দিকে যাচ্ছিলেন। এ সময় একজনের সাথে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এরপরই একটি কালো রঙের জিপ গাড়ি আসে এবং দুইজন মিলে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। গাড়ির ভেতরেও দুইজন ছিল। তাদের সবার হাতে পিস্তল ও ওয়াকিটকি ছিল।
ঘটনাটি দ্রুত মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-গ-১৪-২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুইজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়।
পারভেজের পরিবার বলছে, তিতাসের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের সাথে অনেক দিন ধরেই রাজনৈতিক ঝামেলা চলছে পারভেজের। ওই এলাকায় প্রটোকল ছাড়া পারভেজ কখনো যাতায়াত করতেন না। গত বছর ওই এলাকায় সোহেলের লোকজন পারভেজের ওপর হামলা করেছিল।
জানা গেছে, লালমাটিয়া ‘সি’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৩০ নম্বর বাড়িতে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকেন পারভেজ। তিনি ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিতাসের উপজেলা চেয়ারম্যান ছিলেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (তিতাস ও হোমনা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। পারভেজ বর্তমানে কুমিল্লা উত্তরের সভাপতি।
মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, লালমাটিয়া থেকে পারভেজ হোসেন সরকার নামে এক ব্যক্তিকে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি কুমিল্লার তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন। এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনাস্থলে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi