২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাড্ডায় মসজিদের সামনে আওয়ামী লীগ নেতা খুন

বাড্ডায় মসজিদের সামনে আওয়ামী লীগ নেতা খুন - সংগৃহীত

ঢাকার বাড্ডায় গুলি চালিয়ে হত্যা করা হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের স্থানীয় এক নেতা। আজ শুক্রবার দুপুরে জুমার নামাজের পরপরই এই হত্যাকাণ্ড ঘটে বলে পুলিশ জানিয়েছে। জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় তাকে লক্ষ্য করে গুলি করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। গুলিবিদ্ধ হয়ে তিনি সাথে সাথে লুটিয় পড়েন।

নিহত ফরহাদ হোসেন বাড্ডা ইউনিয়ন (এখন সিটি করপোরেশনের অধীন) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার মাথা ও বুকে গুলি লাগে।

বাড্ডা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) আবুল কালাম আজাদ সংবাদ মাধ্যমকে জানান, উত্তর বাড্ডার আলীর মোড়ের কাছে বায়তুস সালাম জামে মসজিদের সামনে এই ঘটনা ঘটে।

“জুমার নামাজ পরে ফরহাদ হোসেন বেরিয়ে আসার সময় তাকে গুলি করা হয়।”

গুলিবিদ্ধ ফরহাদ ঘটনাস্থলেই মারা যান। কে বা কারা তাকে গুলি করেছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

বাড্ডা এলাকায় আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলে গত এপ্রিল মাসে নিহত হয়েছিলেন আওয়ামী লীগের আরেক সমর্থক।

 


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল