১৯ ডিসেম্বর ২০১৮

দুদকের ফাঁদে ধরা রাজউকের দালাল

-

ঘুষের টাকাসহ দুদকের হাতেনাতে ধরা পড়েছে রাজউকের এক কথিত দালাল। বৃহস্পতিবার দুপুরে তরুণ প্রামানিক নামে ওই দালালকে মহাখালী রাজউক অফিস থেকে ঘুষের ২ লাখ টাকাসহ গ্রেফতার করে দুদক।
দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য জানান, মুহিবুল আল কায়সার নামে জনৈক ব্যক্তি তার বসুন্ধরার ডি ব্লকের নিজস্ব প্লটে বহুতল ভবন নির্মাণের উদ্দেশ্যে প্লান পাশ করার জন্যে রাজউকের মহাখালী অফিসে যান। এসময় সেখানের কথিত দালাল তরুণ প্রামানিক নিজেকে রাজউকের কর্মী পরিচয় দিয়ে ২ লাখ টাকা ঘুষ দাবি করে।
মুহিবুল আল কায়সার বিষয়টি দুদকে জানালে দুদক ফাঁদ মামলা পরিচালনার জন্য একটি বিশেষ টিম গঠন করে। গতকাল সকাল থেকে দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার ও ঢাকা সমন্বিত জেলা কার্যালয়য়-১ এর উপপরিচালক এর নের্তৃত্বে বিশেষ টিমের সদস্যরা মহাখালীতে রাজউক অফিসের চারিদিকে ওত পেতে থাকে। দুপুর সোয়া দুইটার সময় রাজউকের কথিত দালাল তরুণ প্রামানিক যখন মুহিবুল আল কায়সারের কাছ থেকে ঘুষের ২ লাখ টাকা নিচ্ছিল, ঠিক তখনই দুদক টিমের সদস্যরা তাকে ঘুষের টাকাসহ হাতে-নাতে গ্রেফতার করে।
এ ব্যাপারে দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক মোঃ আব্দুল ওয়াদুদ বাদী হয়ে বনানী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ