১৯ ডিসেম্বর ২০১৮

'বন্দুকযুদ্ধ' ও 'গোলাগুলি'তে নিহত ২

বন্দুকযুদ্ধ, গোলাগুলি
চাঁদপুরের পুরানবাজারে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' ইউনুস নামের এক মাদককারবারি নিহত হয়েছেন - নয়া দিগন্ত

চাঁদপুরে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' এবং ময়মনসিংহে 'গোলাগুলি'তে দু'জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

চাঁদপুরে 'বন্দুকযুদ্ধে' নিহত ১
আমাদের চাঁদপুর সংবাদদাতা জানিয়েছেন, চাঁদপুরের পুরানবাজারে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' ইউনুস নামের এক মাদককারবারি নিহত হয়েছেন। মঙ্গলবার মধ্যরাতে পুরানবাজারের পূর্ব শ্রীরাদী এলাকায় বালুর মাঠে এ ঘটনা ঘটে। এসময় পুলিশের পাঁচ সদস্য আহত হন।

মাদককারবারি ইউনুস পুরানবাজারের মধ্য শ্রীরামদী এলাকার মৃত আব্দুল মজিদ মিজির ছেলে। তার বিরুদ্ধে চাঁদপুরসহ বিভিন্ন থানায় আটটি মাদক মামলা রয়েছে।

অভিযানের সময় পুলিশ ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট, একটি একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি, চারটি কার্তুজের খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকের একটি বড় চালানের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় মডেল থানার একটি টহল দল। এসময় বালুর মাঠের অন্ধকার থেকে মাদককারবারিরা পুলিশের উপর হামলা ও গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় মাদক কারবারি ইউনুস। আহত অবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।


ময়মনসিংহ 'গোলাগুলি'তে নিহত ১
আমাদের ময়মনসিংহ সংবাদদাতা জানিয়েছেন, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার চরকালিবাড়িতে 'গোলাগুলি'তে মানিক মিয়া (৫০) নামে এক মাদককারবারি নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে মাদক ভাগাভাগির সময় দুই দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলিতে তার মৃত্যু হয়।

নিহত মানিক উপজেলার চরমছলন্দো ইউনিয়নের ঝিলাড়িপাড়ার আব্দুল মতিনের ছেলে।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান এ খবর নিশ্চিত করে জানান, 'রাতে মাদকের ভাগাভাগি নিয়ে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়। সকালে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।'

ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা, ৪৯ পিছ ইয়াবা আর একটি ছুরি উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ