২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে পুলিশের সাথে ‘গুলি বিনিময়’ : মাদক ব্যবসায়ী নিহত

প্রতিকী ছবি -

রাজধানীর দক্ষিণখান থানাধীন আসিয়ান সিটি পার্ক এলাকায় থানা পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময় হয়েছে। এ সময় গোলাগুলিতে দক্ষিণখান থানার শীর্ষ মাদক ব্যবসায়ী মো: সুমন মিয়া ওরফে খুকু সুমন নিহত হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার দিবাগত রাতে দক্ষিণখান থানার একটি চৌকস দল দক্ষিণখান থানা এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে যায়। এসময় তারা জানতে পারে যে, দক্ষিণখান থানাধীন আসিয়ান সিটি পার্কের ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবার একটি বড় চালান সরবরাহ করার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে তৎক্ষণাত থানা পুলিশের দল রাত অনুমান পৌণে ১২টায় ঘটনাস্থলে পৌঁছায়। এসময় মাদক সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। অন্ধকারে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এসময় পুলিশ ঘটনাস্থলের দিকে অগ্রসর হয়ে গুলিবিদ্ধ অবস্থায় এক মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে ও তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি ককটেল এবং পলিথিন ব্যাগে মোড়ানো অবস্থায় এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরবর্তী সময় জানা যায় নিহত উক্ত মাদক ব্যবসায়ীর নাম মো: সুমন মিয়া ওরফে খুকু সুমন। তার বিরুদ্ধে দক্ষিণখান থানায় পাঁচটি মাদক সংক্রান্ত মামলা রয়েছে।

মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের গুলি বিনিময়কালে দক্ষিণখান থানার এএসআই আলামিন ও কনস্টেবল শওকত আহত হন। তাদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। সূত্র: ডিএমপি নিউজ।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল