১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তান যেতে মাশরাফির আপত্তি নেই

- ছবি : সংগৃহীত

আগামী মাসে পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে খেলতে করাচি যাবে বাংলাদেশ ক্রিকেট দল। এ সফরে টাইগারদের সঙ্গী হতে কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার।

শনিবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে সংবাদ সম্মেলনে এ বিষয়ে মাশরাফি নিজের অবস্থান জানাতে গিয়ে বলেন, জাতীয় দলের জন্য যেকোনো জায়গায় গিয়ে খেলতে প্রস্তুত আছি।

কিন্তু এর আগে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, অধিনায়ক হিসেবে এটিই মাশরাফির শেষ সিরিজ। মাশরাফিও পাপনের এমন মন্তব্যের পর কিছু জানাননি। তবে অধিনায়ক না থাকলেও খেলোয়াড় হিসেবে পাকিস্তান যেতেও মাশরাফির কোনো আপত্তি নেই। তবে সেটা নির্ভর করছে পাকিস্তান সিরিজের আগে নির্বাচক ও টিম ম্যানেজমেন্টের ওপর।

জিম্বাবুয়ে সিরিজের আগে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘এই সিরিজের পর কী হবে জানি না। তবে বাংলাদেশ দলের প্রয়োজনে যে কোনো জায়গায় ডাকলে আমি থাকব। ক্রিকেট বোর্ড আমাদের অভিভাবক। ক্রিকেট বোর্ড আমাদের কথা একবার, দুইবার, তিনবার না, দশবার ভেবে সিদ্ধান্ত নেবে, এটাই আমি প্রত্যাশা করি। ক্রিকেট বোর্ডের সিদ্ধান্ত সব সময় চূড়ান্ত ভাবা উচিত।’

পাকিস্তান সফরে কোনো ক্রিকেটারের যেন কিছু না হয়, তা বোর্ড নিশ্চিত করবে উল্লেখ করে তিনি বলেন, ‘এটা যারযার সিদ্ধান্তের ওপর নির্ভর করে। মুশফিক যায়নি, আমার ১০০% সম্মান আছে তার সিদ্ধান্তে। ক্রিকেট বোর্ড থেকেই সে সুযোগ করে দেয়া হয়েছিল। যদি কেউ না যেতে চায়, তা হলে যাবে না। দল নির্বাচনের সময় যখন ম্যানেজমেন্ট বা নির্বাচকেরা বসবেন, তখন আগে তো জিজ্ঞেস করবে, কে যেতে চায় আর কে যেতে চায় না। আমাকে যদি তখন দলে নেয়, তাদের সাথে আমি আলোচনা করব।’


আরো সংবাদ



premium cement