২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৭১ করে ফিরলেন নাজমুল

- সংগৃহীত

ইনিংসের প্রথমেই উইকেট হারিয়ে তিনে নামর পর চাপের মধ্যেও দারুণ খেলছিলেন নাজমুল হোসেন শান্ত। ক্রিজে সেট হয়ে ছুটছিলেন বেশ ভালোই। অপর প্রান্ত থেকে সমানতালে সঙ্গ পাচ্ছিলেন মুমিনুল হকের। কিন্তু আচমকা থমকে গেলেন শান্ত।

চার্লটন টিসুমার বলে উইকেটের পেছনে রেগিস চাকাভার গ্লাভসবন্দি হয়ে ফিরলেন তিনি। ফেরার আগে ৭ চারে ৭১ রানের নান্দনিক ইনিংস খেললেন বাঁহাতি এই টপঅর্ডার ব্যাটসম্যান। এটিই তার টেস্ট ক্যারিয়ারে প্রথম ফিফটি।

শেষ খবর পর্যন্ত ৩ উইকেটে ১৯১ রান করেছে বাংলাদেশ। ফিফটি করেছেন মুমিনুল হকও। তার সাথে উইকেটে আছেন মুশফিকুর রহিম।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল