২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভালোবাসা দিবসে সাকিবের আবেগঘন স্ট্যাটাস

ভালোবাসা দিবসে সাকিবের আবেগঘন স্ট্যাটাস - সংগৃহীত

বিশ্ব ভালোবাসা দিবসে পরিবারের প্রতি নিজের ভালোবাসা জানিয়ে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া স্ট্যাটাসে নিজেকে পৃথিবীর সবচাইতে সুখী মানুষ হিসেবে দাবি করেছেন তিনি।

স্ত্রী ও কন্যার সঙ্গে তোলা একটি ছবি আপলোড করে সাকিব লিখেছেন, পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী।

তিনি আরও লিখেছেন, ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

আইসিসি কর্তৃক দেয়া নিষেধাজ্ঞার কারণে ক্রিকেট মাঠ থেকে অনেক দূরে রয়েছেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটবিহীন তার এ সময়টা কাটছে কিছু বিজ্ঞাপনী কাজ করে এবং একমাত্র কন্যা আলায়না হাসান অব্রিসহ পরিবারের সঙ্গে মূল্যবার মুহূর্ত কাঁটিয়ে।


আরো সংবাদ



premium cement