২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিসিবি সভাপতিকে নিয়ে আসিফ নজরুল’র স্ট্যাটাস

বিসিবি সভাপতিকে নিয়ে আসিফ নজরুল’র স্ট্যাটাস - সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল। বৃহস্পতিবার তার নিজের আইডিতে বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের সাথে নাজমুল হাসান পাপনসহ অন্য কর্মকর্তাদের ভাইরাল হওয়া ছবিসহ দেয়া স্ট্যাটাসটি বেশ আলোচনা সৃষ্টি করেছে।

স্ট্যাটাসে তিনি লিখেন- ‘পাপন সাহেব, এ জন্যই আপনাদের বহু মানুষ সহ্য করতে পারে না। বিসিবি সভাপতি হিসেবে আপনি সামনে দাঁড়িয়েছেন ঠিক আছে। কিন্তু বিশ্বজয়ী কিশোরদের পেছনে ঠেলে কীভাবে সামনে দাঁড়াল আপনার অন্য লোকজন? এমন রুচিহীন হয় কীভাবে মানুষ?’

এর আগে বুধবার বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের সংবর্ধনা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। সংবর্ধনা শেষে তোলা ছবিতে দেখা যায় বিশ্বজয়ী কিশোরদের পেছনে রেখে সামনে দাঁড়িয়েছেন বিসিবি কর্মকর্তারা। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার সৃষ্টি করে।

প্রসঙ্গত গত ৯ ফেব্রুয়ারি রোববার শক্তিশালী প্রতিপক্ষ ভারতে ৩ উইকেটে হারিয়ে নূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ম্যাচে ভারতকে ১৭৭ রানে অলআউট করে বোলাররা বাংলাদেশের খুদে টাইগাররা। রান তাড়া করে ৩ উইকেট থাকতে জয় তুলে নেয় বাংলাদেশী যুবারা। ৪৩ রান করে অপরাজিত থেকে ম্যাচ জিতার নায়কে পরিণত হন অধিনায়ক আকবর আলী।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল