২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

প্লেয়ার অব দ্যা ম্যাচ আকবর আলী

প্লেয়ার অব দ্যা ম্যাচ আকবর আলী - ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটে ইতিহাস গড়ল অনূর্ধ্ব-১৯ দল। সাকিব-আল-হাসান, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজরা যা পারেননি, তা করে দেখালেন শরিফুল-অভিষেক-আকবর আলীরা। প্রথমবার বিশ্বজয়ের স্বাদ পেল বাংলাদেশের কোটি কোটি ক্রিকেট সমর্থক। ২০১৬ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছিল বাংলাদেশ। তখনই স্পষ্ট হয়ে যায়, বাংলাদেশ ক্রিকেট অনেকটাই এগিয়েছে। এবার বিশ্বচ্যাম্পিয়ন হয়ে সেটারই প্রমাণ দিলেন তারা।

এই চ্যাম্পিয়ান হওয়ার পথে সামনে থেকে নেতৃত্ব দিয়ে প্লেয়ার অব দ্যা ম্যাচ হয়েছেন বাংলাদেশের অধিনায়ক আকবর আলী। জয়ের পর নিজের অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, ‘আমাদের  স্বপ্ন সত্যি হয়েছে। এরজন্য আমরা গত দুই বছর ধরে পরিশ্রম করছিলাম। আমাদের কোচিং স্টাফরা মাঠে আমাদের অনেক সমর্থন দিয়েছেন।

আমাদের বোলারদের কেউ কেউ আবেগী হয়ে গিয়েছিলেন। যা হয়েছে তা নাও হতে পারতো। আমি ভারতীয় খেলোয়াড়দের ধন্যবাদ জানাতে চাই। ম্যাচজুড়ে তাদের ভালো নিয়ন্ত্রণ ছিল।

‘আমি কোচ, সহকারী কোচ, ট্রেইনার, অ্যানালিস্ট, নির্বাচক- যারা আমাদের সহায়তা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। আমরা একটি অত্যন্ত ভালো অভিজ্ঞতা পেলাম। এটাই আমাদের শুরু। আশা করি এটাই হবে আমাদের ভিত্তিপ্রস্তর’, বলেন আকবর।

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রমের এ ম্যাচে সমর্থকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা আমাদের ১২তম খেলোয়াড় ছিলেন। আমরা সত্যিই আপনাদের থেকে অনুপ্রেরণা পেয়েছি।




আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা

সকল