২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

স্বপ্ন বাস্তবতা পেলো : আকবর আলী

ব্যাট করছেন আকবর আলী - ছবি : সংগৃহীত

‘স্বপ্ন বাস্তবতা পেলো। গত দুই বছর ধরে আমরা যে পরিশ্রম করেছি তার ফল এটি।’ রোববার আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের পর এভাবেই প্রতিক্রিয়া ব্যক্ত করছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলী।

কোচিং স্টাফদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, তারা মাঠে ও মাঠের বাইরে আমাদের যে পরিমাণ সমর্থন ও সহায়তা দিয়েছেন তা ধন্যবাদ দিয়ে সঠিক মূল্যায়ন করা যাবে না।

তিনি আরো বলেন, আমাদের বোলারদের কেউ কেউ আবেগী হয়ে গিয়েছিলেন। যা হয়েছে তা নাও হতে পারতো। আমি ভারতীয় খেলোয়াড়দের ধন্যবাদ জানাতে চাই। ম্যাচজুড়ে তাদের ভালো নিয়ন্ত্রণ ছিল।

‘আমি কোচ, সহকারী কোচ, ট্রেইনার, অ্যানালিস্ট, নির্বাচক- যারা আমাদের সহায়তা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। আমরা একটি অত্যন্ত ভালো অভিজ্ঞতা পেলাম। এটাই আমাদের শুরু। আশা করি এটাই হবে আমাদের ভিত্তিপ্রস্তর’, বলেন আকবর।

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রমের এ ম্যাচে সমর্থকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা আমাদের ১২তম খেলোয়াড় ছিলেন। আমরা সত্যিই আপনাদের থেকে অনুপ্রেরণা পেয়েছি।

সূত্র : ক্রিকইনফো


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা

সকল