২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বৃষ্টির বাধায় বিলম্বিত বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-২০

- সংগৃহীত

বৃষ্টির কারণে বিলম্বিত হচ্ছে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-২০। নির্ধারিত সময়ে টসও করা সম্ভব হয়নি। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রাজধানী লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এর আগে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ ৫ উইকেটে ও দ্বিতীয়টিতে ৯ উইকেটে জয় পায় পাকিস্তান। তাই ২-০ ব্যবধানে এগিয়ে থেকে তিন ম্যাচের সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে পাকিস্তান। তৃতীয় ম্যাচটা তাই বাংলাদেশের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর লড়াইয়ে পরিণত হয়েছে।

দ্বিতীয় ম্যাচ শেষে টাইগার কোচ রাসেল ডোমিঙ্গো সিরিজের শেষ ম্যাচে দলে আরও পরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন। বলেছিলেন সফরে আসা প্রতিটি খেলোয়াড়কেই তিনি ব্যবহার করতে চান। তার সে ইচ্ছা পূরণ হতে যাচ্ছে বলেই জানা গেছে। পাকিস্তানের বিপক্ষে আজ সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে তিনটি পরিবর্তন আসতে পারে একাদশে। অভিষেক হতে পারে পেসার হাসান মাহমুদের।

পিটিভি স্পোর্টস ও সনি ইএসপিএন চ্যানেলে সরাসরি দেখা যাবে পাকিস্তান-বাংলাদেশ তৃতীয় টি-২০ ম্যাচ।


আরো সংবাদ



premium cement
২০২৪-এর নির্বাচন : স্বৈরশাসনের হাতছানি গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা

সকল