২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ে সিরিজ

- ছবি: সংগৃহীত

পাকিস্তান সিরিজের পর ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। এই সফরে তিন ওয়ানডে, দুই টি-টোয়েন্টি ও একটি টেস্ট ম্যাচে অংশ নিবে দলটি।

রোববার দুপুরে বিসিবি সূত্র জানায়, বাংলাদেশে এসে ১৮ ও ১৯ ফেব্রুয়ারি ঢাকায় একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে দল। একমাত্র টেস্টে দুই দল মুখোমুখি হবে ২২ ফেব্রুয়ারিতে। টেস্ট খেলাটি হবে ঢাকার শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজের সবগুলো খেলা হবে চট্টগ্রামে। ১ থেকে ৬ মার্চ অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

এরপর টি-টোয়েন্টি সিরিজ খেলতে ফের ঢাকায় ফিরবে দুই দল। ৯ তারিখে শেরে বাংলায় হবে টি-টোয়েন্টির প্রথমটি। দ্বিতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ১১ মার্চ। সফর শেষে ১২ মার্চ দেশের পথে উড়াল দেবে সফরকারীরা।

যদিও এর আগে জানা গিয়েছিল, ২০২০ সালে একটি টেস্ট ও পাঁচটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ আসবে জিম্বাবুয়ে। যেখানে ওয়ানডে ম্যাচের উল্লেখ ছিল না।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল