২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাবর-হাফিজে জয়ের পথে পাকিস্তান

- সংগৃহীত

সফরকারী বাংলাদেশের ১৩৬ রানের জবাবে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই প্রথম উইকেট হারায় স্বাগতিক পাকিস্তান। পেসার শফিউল ইসলামের বলে আউট হন পাকিস্তানি ওপেনার আহসান আলী। পাকিস্তানের স্কোর তখন ২ ওভার শেষে এক উইকেট হারিয়ে ৭ রান।

তবে টাইগারদের হাসি যেন এখানেই শেষ। এরপর থেকে ব্যাট হাতে বাংলাদেশী বোলাদের শাসন করছেন বাবর আযম ও মোহাম্মদ হাফিজ। ১৩ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ এক উইকেট হারিয়ে ৯৬ রান। বাবর আজম ৩২ বলে ৪৩ এবং মোহাম্মদ হাফিজ ৫০ রানে ব্যাট করছেন। হাফিজ ৩৯ বলে বলে অর্ধশতক পূর্ণ করেন।

এর আগে প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও পাকিস্তানের সামনে বড় স্কোরের চ্যালেঞ্জ ছুঁড়তে ব্যর্থ হয় বাংলাদেশ। টসে জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেটে করে ১৩৬ রান। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ স্কোর করেন ওপেনার তামিম ইকবাল। তিনি ৬৫ রান করে রান করেন। এছাড়া ২১ রান করেন আফিফ হোসেন, মাহমুদুল্লাহ করেন ১২ রান। আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের রান করতে পারেননি।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল