২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শুরুতেই আঘাত শফিউলের

শুরুতেই আঘাত শফিউলের - ছবি : সংগ্রহ

লাহোরে পাকিস্তানের ওপর শুরুতেই আঘাত হেনেছেন শফিউল। তার শিকার হয়ে ফিরে গেছেন আহসান আলী। পাকিস্তানের স্কোর এখন ১ উইকেটে ৭, ২ ওভারে। এখন ব্যাট করছেন বাবর আযম ও মোহাম্মদ হাফিজ।

এর আগে পাকিস্তানের সামনে বড় স্কোরের চ্যালেঞ্জ ছুঁড়তে পারেনি বাংলাদেশ। টসে জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেটে করে ১৩৬ রান।
বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ স্কোর করেন তামিম ইকবাল তিনি ৬৫ রান করে রান আউট হয়ে যান। এছাড়া ২১ রান করেন আফিফ হোসেন, মাহমুদুল্লাহ করেন ১২ রান। আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের রান করতে পারেন।

তামিম ৫৩ বলে ৭টি চার আর ১টি ছক্কার সাহায্যে ওই স্কোর করেছিলেন। হারিস রওফের বলে কভারে ঠেলে দিয়ে রান নিতে চেয়েছিলেন তামিম। কিন্তু দৌড়ে যথেষ্ট গতি ছিল না। অল্পের জন্য তিনি ক্রিস মিস করেন।

দুই দলে যারা আছেন :
বাংলাদেশ : তামিম ইকবাল, মোহাম্মদ নাইম, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদুল্লহ (অধিনায়ক), আফিফ হোসাইন, সৌম্য সরকার, মেহেদি হাসান, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন।

পাকিস্তান : বাবর আযম (অধিনায়ক), আহসান আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেট রক্ষক), শাদাব খঅন, হারিস রফ, শাহিন আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল