২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টস জিতে ব্যাট করছে বাংলাদেশ

টস জিতে ব্যাটিং করছে বাংলাদেশ - ছবি : সংগৃহীত

লাহোরে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ব্যাটিং বেছে নিয়েছেন। গাদ্দাফি স্টেডিয়ামের উইকেট সাধারণত ব্যাটসম্যানদের সহায়তাই বেশি করে-সম্ভবত সেই ধারণা থেকেই পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন-একাদশে এই তিন পেসারকে নিয়ে ম্যাচে খেলছে বাংলাদেশ। স্পিনারের দায়িত্ব পালন করবেন লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। মাহমুদউল্লাহ ও আফিফ তাকে স্পিনে সহায়তা করবেন। আর পেস বোলিংয়ে চতুর্থ সদস্য হিসেবে থাকছেন সৌম্য সরকার।

একাদশে ব্যাটিং শক্তিতে জোর বাড়িয়ে নেমেছে বাংলাদেশ সিরিজের প্রথম ম্যাচে। তামিম ইকবালের সঙ্গে ওপেনিং জুটিতে থাকছেন মোহাম্মদ নাঈম। ওয়ানডাউনে ব্যাট করার কথা অলরাউন্ডার আফিফ হোসেনের। উইকেটকিপারের দায়িত্ব পালন করবেন লিটন দাস।

বাংলাদেশ একাদশ : তামিম, নাঈম, আফিফ, লিটন, মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য, মিঠুন, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল, মুস্তাফিজ ও আল-আমিন।

পাকিস্তান একাদশ : আহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রি


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল