১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বিজেপিকে সমর্থন না করায় বাদ পড়েছেন ধোনি : কংগ্রেস নেতা

-

ক্ষমতাসীন বিজেপিকে সমর্থন করতে রাজি না হওয়ার কারণেই ভারতীয় ক্রিকেট বোর্ডের চুক্তি থেকে বাদ পড়তে হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে। এতোদিন এই তত্ত্ব ঘুরছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার সেই তত্ত্ব নিয়েই বিজেপিকে আক্রমণ করলো কংগ্রেস। প্রশ্ন তুললো, সত্যিই কি ধোনির বাদ যাওয়ার পিছনে বিজেপির হাত আছে? তা যদি থেকেই থাকে, তাহলে এর থেকে লজ্জার কিছু হয় না।

উল্লেখ্য, ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচনের আগে ধোনির বিজেপিতে যোগ দেয়া নিয়ে জোর জল্পনা ছড়িয়েছিল। বিজেপি নেতারা নাকি ধোনির সাথে যোগাযোগ করেছিলেন, তাকে দলে টানার উদ্দেশ্যে। কিন্তু ধোনি তাতে রাজি হননি। টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক বিজেপিতে যোগ দিতে রাজি না হওয়ায়, তাকে গেরুয়া শিবিরের হয়ে ভোটপ্রচার করার প্রস্তাব দেয়া হয়। কিন্তু মাহি তাতেও রাজি হননি।

কংগ্রেসের অভিযোগ, এর জেরেই ক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব বিসিসিআইয়ের উপর প্রভাব খাটিয়ে ধোনিকে বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছে। কংগ্রেস নেতা তথা সাবেক কেন্দ্রীয়মন্ত্রী শাকিল আহমেদ রোববার টুইটারে প্রশ্ন তুলছেন, 'এটা কি ঠিক যে দেশকে বিশ্বকাপ জেতানো এবং অনেক সাফল্যের মালিক ধোনির চুক্তি শুধু বিজেপিকে সমর্থন না করায় বাতিল করা হয়েছে? যদি এটা হয়ে থাকে তাহলে এর থেকে লজ্জাজনক আর কিছু হয় না।'

তবে ধোনিকে চুক্তি থেকে বাদ দেয়া নিয়ে বোর্ড সরাসরি কোনো মন্তব্য করেনি। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এ নিয়ে মন্তব্য করতে রাজি হননি।


আরো সংবাদ



premium cement
৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭

সকল