১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজে দলে চমক হাসান মাহমুদ

-

ঢাকা প্লাটুনের হয়ে দুর্দান্ত পারফর্ম করে বিপিএলে আলো ছড়িয়েছেন তরুণ হাসান মাহমুদ। এবার আরও বড় মঞ্চকে আলোকিত করার সুযোগ এসেছে এ পেস অলরাউন্ডারের সামনে।

শনিবার পাকিস্তানে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যাতে একমাত্র চমক হিসেবে এসেছেন ২০ বছর বয়সী তরুণ হাসান মাহমুদ। 

এদিকে, পারিবারিক আপত্তির কারণে পাকিস্তানে সফরে যেতে অনাগ্রহী হওয়ায় জাতীয় দলের সাবেক অধিনায়ক ও উইকেটরকক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে ছাড়াই ১৫ সদস্যের এ দল ঘোষণা করা হয়।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মো. মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ খেলতে তিন ধাপে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। লাহোরে ২৪ থেকে ২৭ জানুয়ারি প্রথমে টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে।

এপ্রিলে একমাত্র ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট খেলতে ফের পাকিস্তান যাবে বাংলাদেশ। করাচিতে ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে ম্যাচ এবং পরে ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement