১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হেরেও শীর্ষে খুলনা

-

বিপিএলের নতুন চ্যাম্পিয়ন হলো রাজশাহী রয়্যালস। শুক্রবার ফাইনালে ২১ রানে খুলনা টাইগার্সকে হারিয়েছে তারা। তবে হারলেও ব্যাটিং এবং বোলিং - দুই বিভাগেই শীর্ষে অবস্থান মুশফিকুর রহিমের দল। ব্যাটিংয়ের শীর্ষ দুটি স্থানই দখলে টাইগার্সের। এক নম্বরে রিলি রোসৌ, দুই নম্বরে খুলনার অধিনায়ক মুশফিক। আর বোলিংয়ে শীর্ষে থাকা মোস্তাফিজুর রহমানের সমান উইকেট সংগ্রহ করে দ্বিতীয় অবস্থানে আছেন খুলনার মোহাম্মদ আমির।

ব্যাটিংয়ে এবারের আসরের সর্বোচ্চ রানের মালিক রোসৌর সংগ্রহ ৪৯৫ রান। সেরা অপরাজিত ৭১ রান। কোনো সেঞ্চুরি করেননি। কিন্তু অর্ধশত করেছেন ৪টি।

রোসৌর চেয়ে মাত্র ৪ রানে পিছিয়ে আছেন মুশফিক। তার সংগ্রহ ৪৯১ রান। সর্বোচ্চ অপরাজিত ৯৮ রান। কোনো সেঞ্চুরি আসেনি তার ব্যাট থেকে। তবে ফিফটি করেছেন চারটি।

অপরদিকে বোলিংয়ে সর্বোচ্চ ২০টি উইকেট শিকার করেছেন মোহাম্মদ আমির। শীর্ষে থাকা রংপুর রেঞ্জার্সের মুস্তাফিজুর রহমানের সংগ্রহও ২০টি উইকেট। তবে তিনি ম্যাচ খেলেছেন ১২টি। আর মোহাম্মদ আমির ১৩টি।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল