২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তান দলে ফিরতে পারেন সরফরাজ, জানালেন মিসবাহ

পাকিস্তান দলে ফিরতে পারেন সরফরাজ, জানালেন মিসবাহ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ সিরিজকে সামনে রেখে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বৃহস্পতিবার। এতে আবারো উপেক্ষিত হয়েছেন দেশটির সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ।
পাকিস্তান দলের অধিনায়ক হওয়া বিশ্ব ক্রিকেটের অন্যতম কঠিন কাজ। আর এই দলের অধিনায়ক হয়ে পাকিস্তানকে চ্যাম্পিয়ান ট্রফি এনে দিয়ে ছিলেন সরফরাজ। তাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে। তবে ২০১৯ সালে বিশ্বকাপে ব্যার্থতা এবং শ্রীলঙ্কার দ্বিতীয় সারির দলের সাথে ০-৩ ব্যাবধানে পাকিস্তানের পরাজয় তার সব অর্জন ঢেকে দিয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড তাকে শুধু অধিনায়কত্ব থেকে সরিয়ে ক্ষান্ত হয়নি, বাদ দেয়া হয়েছে সব ফরমেটের ক্রিকেট থেকে।

অথচ সরফরাজের নেতৃত্বেই টি-টোয়েন্টিতে পাকিস্তান ১নম্বর দল হয়ে উঠেছিলো। এ কারনেই অনেকে মনে করেন তাকে অনন্ত পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে রাখা যেতো। অথচ বৃহস্পতিবার পিসিবি বাংলাদেশের বিপক্ষে আসন্ন হোম সিরিজের জন্য পাকিস্তান টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে সরফরাজকে উপেক্ষা করেই। তাহলে কি সরফরাজের ক্রিকেট ক্যারিয়ার শেষ হয়ে গেছে? পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ-উল-হক এই প্রশ্নের উত্তরে বলেছেন, পাকিস্তান সুপার লিগ (পিএসএল)২০২০-এ ভালো পারফরম্যান্স করলে সরফরাজ আবারো দলে ফিরতে পারবেন।

মিসবাহ বলেন, সরফরাজ আহমেদ ফিটনেসে অনেক উন্নতি করেছে এবং এই মুহুর্তে তিনি অন্যতম সেরা। তাকে বাদ দেয়া হয়েছিলো ফর্মের কারনে। পিএসএল যদি সে ভালো করে অবশ্যই তাকে আবার জাতীয় দলে ডাকা হবে।


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল