২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীর কাছে পাত্তাই পেল না ঢাকা প্লাটুন

-

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে বৃহস্পতিবার রাজশাহী রয়্যালসের কাছে পাত্তাই পায়নি শক্তিশালী ঢাকা প্লাটুন।

মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে রাজশাহীর কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে তামিম ইকবাল, শহীদ আফ্রিদি ও থিসারা পেরেরার মতো ক্রিকেটারদের নিয়ে মাঠে নামা ঢাকা।

ঢাকার দেয়া ১৩৫ রানের টার্গেট ১০ বল বাকি থাকতেই ১ উইকেট হারিয়ে টপকে যায় রাজশাহী।

টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে ঢাকা। রান পাননি তামিম ইকবাল (৫), আফ্রিদি (০) ও থিসারা পেরেরা (১)।

এনামুল হক বিজয় (৩৮), জাকির আলী (২১) এবং শেষ দিকে ওয়াহাব রিয়াজ (১৯) ও অধিনায়ক মাশরাফির (১৮) ব্যাটে ভর করে ১৩৪ রানের সম্মানজনক স্কোর গড়ে ঢাকা।

রাজশাহীর পক্ষে আবু জায়েদ ২টি এবং তাইজুল ইসলাম, ফরহাদ রেজা, অলক কাপালী ও রবি বোপারা প্রত্যেকেই ১টি করে উইকেট লাভ করেন।

জবাব দিতে নেমে শুরুটা দারুণ করেন লিটন দাস ও হজরতউল্লাহ জাজাই। তাদের ওপেনিং ‍জুটিতে আসে ৮.২ ওভারে ৬২ রান। লিটন ২৭ বলে ২টি ছক্কা ও ৪টি চারে ৩৯ রান করে আউট হন।

তবে জাজাই ৪৫ বলে ৩টি ছক্কা ও ৪টি চারের সাহায্যে অপরাজিত ৫২ এবং শোয়েব মালিক ৩২ বলে ২৯* রানের ইনিংস উপহার দিয়ে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। ইউএনবি


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিকে স্বাস্থ্যসেবা বন্ধ শ্রমিকদের জন্য নিরাপদ কর্মসংস্থান নিশ্চিত করতে হবে : বিলস বিএনপিপন্থী ৭ আইনজীবী নেতার আদালত অবমাননার বিষয়ে আদেশ আজ বিইউএফটিতে আন্তর্জাতিক টেক্সটাইল প্রযুক্তি ইন্টিগ্রেশন কনফারেন্স অনুষ্ঠিত এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা চুয়েটের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় কাপ্তাই সড়কে অবরোধ দায় এড়াতে চাইছেন সাবেক চেয়ারম্যান : ডিবি, বিনাদোষে স্ত্রী জেল খাটছেন : সাবেক চেয়ারম্যান যশোর-খুলনা মহাসড়ক আগুন জ্বালিয়ে অবরোধ সীমান্তে বাংলাদেশী হত্যার প্রতিবাদ ছাত্রশিবিরের রানা প্লাজা ট্রাজেডির ১১ বছরেও বিচার ত্বরান্বিত হয়নি চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির যাত্রা শুরু

সকল