২৭ জানুয়ারি ২০২০

ঢাকায় সালমান-ক্যাটরিনা

-

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে ঢাকায় এসেছেন বলিউড সুপাস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। রোববার সকালেই ঢাকায় এসেছেন এই দুই তারকা। সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাদের বহনকার বিমান।

উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফরম করবেন তারা দুজনে। এর আগে বিপিএলের এবারের আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সাংস্কৃতিক অনুষ্ঠানে অনুষ্ঠানে আরো পারফর্ম করার কথা রয়েছে জেমস, কৈলাস খের, মমতাজসহ বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পির।

বিভিন্ন সূত্রে জানা গেছে, রাত ৯টার পরে মঞ্চে উঠার কথা রয়েছে ক্যাটরিনা কাইফের। এরপর আসবেন সালমান খান।

এর আগে সন্ধ্যা ৬টায় মঞ্চে আসবেন দেশের ব্যান্ড সঙ্গীত জগতের জনপ্রিয় শিল্পী জেমস। জেমস শেষ করার পর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে শুরু হবে কণ্ঠশিল্পী মমতাজের পরিবেশনা।


আরো সংবাদ

হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার (১৫৭৬৮)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (১৩০৮৮)হামলার পর জরুরি সংবাদ সম্মেলন ডেকে যে ঘোষণা দিলেন ইশরাক (৯০৮৩)চীনের পক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ সম্ভব না, বলছেন বিজ্ঞানীরা (৬৯৫২)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৬৫৮৮)সাকিবের বাসায় প্রাধানমন্ত্রীর রান্না করা খাবার (৬৪৭৬)শ্বাসরোধ করে হত্যার রুদ্ধশ্বাস রহস্যের উদঘাটন (৫৬৬১)কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (৫১০৯)সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস (৪৭৮১)ইশরাকের গণসংযোগ জনস্রোতে পরিণত (৪৫৯৬)