০৬ ডিসেম্বর ২০১৯

ক্রিকেট থেকে বিরতি নিলেন সানা মীর

-

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছেন পাকিস্তান নারী দলের ক্রিকেটার সানা মীর। সানা বলছেন, নিজেকে আরও প্রস্তুত করার জন্য আপাতত এ বিরতি। এর ফলে কুয়ালালামপুরে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-২০ সিরিজে খেলছেন না অফ স্পিনার।

এক বিবৃতিতে সানা বলেছেন, আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর ফলে আগামী মাসের ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের স্কোয়াডে থাকছি না। এ সময়টা আমি পরিকল্পনা ও ভবিষ্যৎ লক্ষ্য নির্ধারণে ব্যবহার করবো।

তিনি আরও বলেন, ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য পাকিস্তান জাতীয় দলকে শুভকামনা জানাই। আশা করি, সিরিজে তারা তাদের সেরাটাই উপহার দেবে।

ডিসেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান। কুয়ালালামপুরে সিরিজটি শুরু হবে ৯ ডিসেম্বর। এ সিরিজকে সামনে রেখে ২১ নভেম্বর থেকে করাচিতে প্রশিক্ষণ ক্যাম্প শুরু করবে পাকিস্তান।

দেখুন:

আরো সংবাদ

পর্দা নামলো নাগরিক নাট্য সম্প্রদায়ের নতুনের উৎসবের চার গুণীজনকে সম্মাননা না’গঞ্জে ল ইয়ার্স কাউন্সিল : সভাপতি আবদুল কাদের সেক্রেটারি মাইন উদ্দিন জানুয়ারিতে পরীক্ষামূলক পণ্য ট্রান্সশিপমেন্ট করবে ভারত ১২ ডিসেম্বরের আগ পর্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচির সিদ্ধান্ত জাগপার জাতীয় সম্মেলন আজ সিদ্ধেশ্বরী থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুম্পার কায়সার কামালকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ সরকারের তিন মন্ত্রণালয়সহ ৭ জনকে বিবাদি করে মেয়র আইভীর রিট টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি গণতন্ত্রের ইতিহাসে হোসেন শহীদ সোহরাওয়ার্দী উজ্জ্বল নক্ষত্র উদ্ধার হওয়া লাশটি বিশ্ববিদ্যালয় ছাত্রীর

সকল




Paykwik Paykasa
Paykwik