২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খেলা চলাকালীন সতীর্থকে পেটালেন ক্রিকেটার শাহাদাত

শাহাদাত হোসেন নাজিব। - ছবি : সংগৃহীত

বছর দেড়েক আগে বাড়ির শিশুকর্মীকে মারধর করে থানা পর্যন্ত ঘুরে আসতে হয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটার শাহাদত হোসেন রাজিবকে। এবার নতুন করে আরেকটি কাণ্ড ঘটালেন তিনি। মাঠেই হাত তুললেন সতীর্থ ক্রিকেটারের ওপর।

জাতীয় লিগের খেলা চলাকালীন এমন ঘটনার জন্ম দিলেন এই পেসার। যেটা অনেকটাই সীমা ছাড়িয়ে গেছে। ঘটনা এখন আর মাঠে সীমাবদ্ধ নেই। বিসিবির কাছে রিপোর্ট জমা দিয়েছেন ম্যাচ রেফারি। ফলে বড় শাস্তিই অপেক্ষা করছে রাজিবের জন্য

সতীর্থ ক্রিকেটার আরাফাত সানিকে (জুনিয়র) চড় থাপ্পড় তো দিয়েছেনই, পরে লাথিও মেরেছেন। যা মাঠে থেকেই প্রত্যক্ষ্য করেছেন ম্যাচ রেফারি আখতার আহমেদ শিপার।

কিন্তু কোথা থেকে সূত্রপাত হলো এমন ঘটনার? প্রত্যক্ষদর্শীরা জানান, আসল ঘটনার সূত্রপাত বল ঘষা নিয়ে। ঢাকার পেসার মোহাম্মদ শহীদ ছিলেন বোলার। ফিল্ডার আরাফাত সানি ফিল্ডিং করছিলেন মিড অফে। আর শাহাদাত রাজিব ছিলেন মিড অনে। বোলারের হাতে বল দেয়ার আগে রাজিব সতীর্থ ক্রিকেটার আরাফাত সানিকে বলেন, ভালোমতো বলটা ঘষে দিতে যাতে ঔজ্জ্বল্য ঠিক থাকে।

কিন্তু আরাফাত সানি তা করতে অস্বীকৃতি জানান। তখন রাজিব এগিয়ে গিয়ে আরাফাত সানির কাছে জানতে চান, কেন বল ঘষে দেবে না? রীতিমত চার্জ করা শুরু করেন তিনি। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরাফাত সানিকে কষে চড় বসিয়ে দেন রাজিব। রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে লাথিও মারেন।

উদ্ধত রাজিবকে থামানোর চেষ্টা করেন অন্য সতীর্থরা। তবু থামানো যাচ্ছিল না। পরে তাকে জড়িয়ে ধরে ড্রেসিং রুমে পাঠিয়ে দেন তারা। সেখান থেকে সরাসরি ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement