১৬ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু বিপিএলে দল পেলেন না আশরাফুল

বঙ্গবন্ধু বিপিএলে দল পেলেন না এক সময়ের জাতীয় দলের সেরা তারকা মোহাম্মদ আশরাফুল। বিপিএলের প্লেয়ার্স ড্রাফট চলছে রাজধানীর হোটেল রেডিসনে। লটারির মাধ্যমে দেশি এবং বিদেশি খেলোয়াড় বেছে নিচ্ছে দলগুলো। দেশি খেলোয়াড় বেছে নেয়ার প্রক্রিয়া শেষ হয়েছে। কিন্তু আশরাফুলকে ডাকেনি কোনো দল।

স্বভাবতই দেশি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি চাহিদা ছিল ‘এ প্লাস’ ক্যাটাগরির চারজনের। সাকিব আল হাসান নিষেধাজ্ঞার কারণে এবারের বিপিএলে নেই। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা চার ক্রিকেটার হলেন-মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ।

তামিম, মুশফিক, মাহমুদুল্লাহকে সবার আগে নিয়ে নিয়েছে দলগুলো। কিন্তু মাশরাফি বিন মুর্তজাকে শুরুতে কয়েক ধাপেও ডাকেনি কোনো দল। মনে হচ্ছিল, এবার বোধ হয় মাশরাফিও বিক্রি হবেন না।

কিন্তু শেষ পর্যন্ত দশম ডাকে নড়াইল এক্সপ্রেসকে দলে ভেড়ানোর কথা জানায় ঢাকা প্লাটুন। একই দলে আছেন তামিম ইকবালও। অর্থাৎ এ প্লাস ক্যাটাগরির দুই খেলোয়াড় এবার এক দলে।

এটা অবশ্য বড় কোনো বিস্ময়ের খবর নয়। এবারের জাতীয় লিগেও দল পেতে রীতিমত হিমসিম খেতে হয়েছে মিডল অর্ডার এই ব্যাটসম্যানকে। বিপিএলের মতো আন্তর্জাতিক টুর্নামেন্টে চাহিদাটা আরো কমই হওয়ার কথা।


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik