১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামের হয়ে ‘বঙ্গবন্ধু বিপিএল’ মাতাবেন গেইল

- ছবি : সংগৃহীত

নতুন আঙ্গিকে ডিসেম্বরে হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের প্রথম রাউন্ডে বিক্রি হলেন ক্রিকেট দানব ক্রিস গেইল।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বঙ্গবন্ধু বিপিএল মাতাবেন ইউনিভার্স বস। গত আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেছিলেন তিনি। এবার তার সাথে মাহমুদুল্লাহ রিয়াদ ও ইমরুল কায়েসকেও নিজেদের দলে ভিড়েয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

রোববার হোটেল র‌্যাডিসনে সন্ধ্যা ৬টায় এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট শুরু হয়েছে। যেখানে প্রথম দফায় দুইবারের ডাকে মাশরাফিকে নেয়নি কোনো দলই। ‘এ প্লাস’ ক্যাটাগরিতে মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ দল পেলেও তার জায়গা হয়নি।

প্রথম রাউন্ডে ঢাকা প্লাটুন তামিমের সঙ্গে এনামুল হক বিজয়কে নিয়েছে। খুলনা টাইগার্স মুশফিকুর রহিম ও শফিউল ইসলামকে দলে নিয়েছে।

মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ মিঠুনের জায়গা হয়েছে সিলেট থান্ডার্সে। মোস্তাফিজুর রহমানের সঙ্গে রংপুর রেঞ্জার্সের হয়ে খেলতে দেখা যাবে তরুণ ওপেনার মোহাম্মদ নাঈম শেখকে। রাজশাহী রয়্যালস উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস ছাড়াও তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনকে দলে নিয়েছে। এছাড়া কুমিল্লা ওয়ারিয়র্স নিয়েছে পেসার আল আমিন হোসেন ও সৌম্য সরকারকে।

আগামী ১১ ডিসেম্বর বিপিএল শুরুর তিন দিন আগে ৮ ডিসেম্বর টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবার বিশেষ বিপিএল হতে যাচ্ছে। এবার কোনও ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।


আরো সংবাদ



premium cement
অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস

সকল