২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামের হয়ে ‘বঙ্গবন্ধু বিপিএল’ মাতাবেন গেইল

- ছবি : সংগৃহীত

নতুন আঙ্গিকে ডিসেম্বরে হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের প্রথম রাউন্ডে বিক্রি হলেন ক্রিকেট দানব ক্রিস গেইল।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বঙ্গবন্ধু বিপিএল মাতাবেন ইউনিভার্স বস। গত আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেছিলেন তিনি। এবার তার সাথে মাহমুদুল্লাহ রিয়াদ ও ইমরুল কায়েসকেও নিজেদের দলে ভিড়েয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

রোববার হোটেল র‌্যাডিসনে সন্ধ্যা ৬টায় এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট শুরু হয়েছে। যেখানে প্রথম দফায় দুইবারের ডাকে মাশরাফিকে নেয়নি কোনো দলই। ‘এ প্লাস’ ক্যাটাগরিতে মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ দল পেলেও তার জায়গা হয়নি।

প্রথম রাউন্ডে ঢাকা প্লাটুন তামিমের সঙ্গে এনামুল হক বিজয়কে নিয়েছে। খুলনা টাইগার্স মুশফিকুর রহিম ও শফিউল ইসলামকে দলে নিয়েছে।

মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ মিঠুনের জায়গা হয়েছে সিলেট থান্ডার্সে। মোস্তাফিজুর রহমানের সঙ্গে রংপুর রেঞ্জার্সের হয়ে খেলতে দেখা যাবে তরুণ ওপেনার মোহাম্মদ নাঈম শেখকে। রাজশাহী রয়্যালস উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস ছাড়াও তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনকে দলে নিয়েছে। এছাড়া কুমিল্লা ওয়ারিয়র্স নিয়েছে পেসার আল আমিন হোসেন ও সৌম্য সরকারকে।

আগামী ১১ ডিসেম্বর বিপিএল শুরুর তিন দিন আগে ৮ ডিসেম্বর টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবার বিশেষ বিপিএল হতে যাচ্ছে। এবার কোনও ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল