২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লজ্জার রেকর্ডে নাম উঠবে না সাদমান-ইামরুলের?

- সংগৃহীত

ইন্দোরে ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দুই ইনিংসেই ব্যাট হাতে ব্যর্থ বাংলাদেশের ব্যাটসম্যানরা। খেলা পাঁচ দিনের হলেও তৃতীয় দিনেই ইনিংস ও ১৩০ রানের ব্যবধানে টেস্টটি হেরে বসলো টাইগাররা। বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যর্থতার মাঝেও স্পট লাইটে আছেন দলের দুই ওপেনার সাদমান ইসলাম ও ইমরুল কায়েস।

কাকতালীয়ভাবে টেস্টের দুই ইনিংসেই ৬ রান করে আউট হয়েছেন এই দুই বাঁ-হাতি ব্যাটসম্যান। অর্থাৎ, প্রথম ইনিংসে সাদমান ৬, ইমরুল ৬। দ্বিতীয় ইনিংসেও একই অবস্থা দু’জনের। সাদমান ৬, ইমরুল ৬। আবার দুই ইনিংসে একই বোলারের ডেলিভারিতেই আউট হন সাদমান-ইমরুল। বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে ষষ্ঠ ওভারের প্রথম বলে ইমরুলকে বোল্ড করেন ভারতের পেসার উমেশ যাদব। আর সপ্তম ওভারের শেষ বলে সাদমানকে বোল্ড করেন ভারতের আরেক পেসার ইশান্ত শর্মা।

প্রথম ইনিংসেও উমেশ-ইশান্তের ডেলিভারিতে আউট হয়েছিলেন সাদমান-ইমরুল। তবে প্রথম ইনিংসে ভারতীয় ফিল্ডারদের হাতে ক্যাচ দিয়ে আউট হন তারা।

তাই ইন্দোর টেস্টে সাদমান-ইমরুলের আউটের ধরণ ও একই রানে আউট হওয়ায় রেকর্ড বইয়ে ‘মজার’ তালিকায় লিপিবদ্ধ হতেই পারে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে

সকল