২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আসন্ন টি২০ বিশ্বকাপ জয় নিয়ে ভনের ভবিষ্যদ্বাণীতে চটেছে ভারতীয়রা

মাইকেল ভনের ভবিষ্যদ্বাণীতে চেটেছে ভারতীয়রা - ছবি : সংগৃহীত

আগামী বছর ডন ব্রাডমেনের দেশে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ১৬টি দেশকে নিয়ে হবে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রায় এক বছর আগেই ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। এমনকি সম্ভাব্য বিজয়ীর নামও বলে দিলেন তিনি।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করে জানিয়ে দিয়েছেন ২০২০ সালের বিশ্বকাপের সম্ভাব্য বিজয়ীর নাম। তিনি যে দুটি দেশের নাম বলেছেন সেই তালিকায় নেই ভারতের নাম। ভনের মতে, ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে কোনো একটি দল এ বিশ্বকাপের দাবিদার।

ভনের এই টুইট দেখেই বেজায় খেপেছেন ভারতীয় সমর্থকরা। টুইটেই তার জবাবও ভনকে দিয়ে দিয়েছেন তারা। কেউ কেউ বলেছেন, এটা ভালো জোক। কেউ তো আবার বলেছেন, যে বাউন্ডারি কাউন্ট নিয়ম উঠে গেছে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল