১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

‘আলহামদুলিল্লাহ ছেলের বাপ হলাম, সবাই দোয়া করবেন'

- ছবি : সংগৃহীত

‘ছেলের বাপ হলাম, সবাই দোয়া করবেন। আলহামদুলিল্লাহ।’ কথাগুলো নিজের ফেসবুক পেজে লিখলেন বাংলাদেশ দলের পেসার আল-আমিন হোসেন।

সোমবার পুত্র সন্তানের বাবা হলেন আল-আমিন। ভারত সফরে থাকা এই ডানহাতি পেসার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের এই সুখবর দেন।

সোমবার সন্ধ্যায় নিজের ফেইসবুক পেজে নবজাতকের ছবি পোস্ট করেছেন আল-আমিন। ক্যাপশনে লিখেছেন, ‘ছেলের বাপ হলাম। সবাই দোয়া করবেন, আলহামদুলিল্লাহ।’ আল-আমিনের এটি দ্বিতীয় সন্তান। প্রথম সন্তানও ছেলে।

অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখেই ভারতে গিয়েছিলেন তিনি। তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়েছেন। মন চাইলেও তাই স্ত্রীর পাশে থাকতে পারেননি। জাতীয় দলে প্রত্যাবর্তন করাটাও যে জরুরি ছিল।

উদ্বেগ-উৎকণ্ঠা নিয়েই তাই ভারত গিয়েছিলেন আল-আমিন। সোমবার নাগপুরে থেকে প্রথম টেস্টের ভেন্যু ইনদোরের বিমানে ওঠার আগে খবর পান, স্ত্রীকে নেয়া হয়েছে হাসপাতালে। ইনদোরে নেমেই জানতে পারেন তার ঘর আলো করে এসেছে পুত্র সন্তান।

ভরত সফরটাও খারাপ কাটছে না আল আমিনের। টি-টোয়েন্টি সিরিজে ৩ ম্যাচে মাত্র ১ উইকেট নিয়েছেন। কিন্তু ছিলেন দারুণ কার্যকর। এবার টেস্টে নিজেকে মেলে ধরার পালা তার।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল