২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাংলাদেশের সেঞ্চুরি

-

সিরিজ জয়ের লক্ষ্যে রাজকোট সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস হেরে আগে ব্যাট করতে নেমে দুই ওপেনার লিটন দাস ও মোহাম্মদ নাঈমের ব্যাটে উড়ন্ত সূচনা পায় টাইগাররা। ওপেনিং জুটিতে ৭.১ ওভারে দুজনে তোলেন ৬০ রান।

কিন্তু অসচেতনতায় বল না দেখেই দৌড় দিয়ে ৬০ রানের মাথায় রান আউট হয়ে সাজঘরে ফেরেন লিটন। ২১ বলে ২৯ রান আসে তার ব্যাট থেকে। লিটন ফিরলে ৮৩ রানের মাথায় ফেরেন আরেক ওপেনার নাঈমও। ৩০ বলে ৩৬ রান আসে তার ব্যাট থেকে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১২.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১০১ রান। সৌম্য সরকার ২৫ ও  মাহমুদুল্লাহ রিয়াদ ১ রান নিয়ে ব্যাট করছেন।

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে টস হেরে আগে ব্যাটিংয়ে নামছে বাংলাদেশ। বৃহস্পতিবার সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি শুরু হয়।

বায়ু দূষণ উপেক্ষা করে প্রথম ম্যাচ গড়িয়েছে মাঠে। ঘূর্ণিঝড়ের কারণে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়ানো নিয়ে দেখা দেয় শঙ্কা। কিন্তু দিনের বোলায় রাজকোটের ঝলমলে রোদ জানিয়ে দিয়েছে- বাংলাদেশ-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি মাঠে গড়ানোর যথেষ্ট সম্ভাবনা আছে। অবশেষে সেটি বাস্তবে রূপ নিতে যাচ্ছে।

টস জিতে ভারতীয় অধিনায়ক রোহিত শার্মা বাংলাদেশকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

ভারতীয় একাদশ : রোহিত শার্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল, স্রেয়াশ আয়ার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শিভাম দুবে, ক্রুণাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপাক চাহার, খলিল আহদেম, যুজবেন্দ্র চাহাল।

 


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল