১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আবারো ফিক্সিং কেলেঙ্কারিতে ভারত : গৌতমসহ গ্রেফতার ২

আইপিএলে খেলেছেন গৌতম (বাম থেকে দ্বিতীয়) - সংগৃহীত

ভারতের ক্রিকেটে আবারো স্পট-ফিক্সিংয়ের কালো ছায়া। এবার কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ফিক্সিং কেলেঙ্কারিতে দু’জন ক্রিকেটারকে গ্রেফতার করা হয়েছে।

কর্নাটকের সাবেক উইকেটকিপার-ব্যাটসম্যান সিএম গৌতম ও তার সতীর্থ আবরার কাজিকে স্পট-ফিক্সিংয়ের কারণে গ্রেফতার করেছে বেঙ্গালুরুর সিটি সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। গত দুই মৌসুম ধরে কর্নাটক প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে তদন্ত করছিল তারা।

পুলিশের অ্যাডিশনাল কমিশনার সন্দীপ পাতিল বলেছেন, “কেপিএলে ফিক্সিংয়ের সাথে সম্পর্ক থাকার কারণে আমরা দু’জন ক্রিকেটারকে গ্রেফতার করেছি।”

পুলিশ জানিয়েছে, ২০১৯ সালের কেপিএল ফাইনালে ফিক্সিংয়ের সাথে যুক্ত ছিলেন এই দুই ক্রিকেটার। ফাইনালে মুখোমুখি হয়েছিল হুবলি টাইগার্স ও বেল্লারি টাস্কার্স। এর মধ্যে সিএম গৌতম হলেন বেল্লারির অধিনায়ক। আবরার কাজি হলেন তার সতীর্থ।

গৌতম কর্নাটক ও গোয়ার হয়ে রঞ্জি ট্রফি খেলেছেন। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন তিনি। এই মৌসুমে কর্নাটক ছেড়ে গোয়ার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আর কাজি এখন খেলছেন মিজোরামের হয়ে। শুক্রবার থেকে শুরু হওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গৌতম ও কাজি যথাক্রমে গোয়া ও মিজোরাম দলে আছেন।​

এর আগে ২৬ অক্টোবর বেঙ্গালুরু ব্লাস্টার্সের বোলিং কোচ ভিনু প্রসাদ ও ব্যাটসম্যান বিশ্বনাথন ফিক্সিং কেলেঙ্কারিতে যুক্ত হওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল