১৬ নভেম্বর ২০১৯

আবারো ফিক্সিং কেলেঙ্কারিতে ভারত : গৌতমসহ গ্রেফতার ২

আইপিএলে খেলেছেন গৌতম (বাম থেকে দ্বিতীয়) - সংগৃহীত

ভারতের ক্রিকেটে আবারো স্পট-ফিক্সিংয়ের কালো ছায়া। এবার কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ফিক্সিং কেলেঙ্কারিতে দু’জন ক্রিকেটারকে গ্রেফতার করা হয়েছে।

কর্নাটকের সাবেক উইকেটকিপার-ব্যাটসম্যান সিএম গৌতম ও তার সতীর্থ আবরার কাজিকে স্পট-ফিক্সিংয়ের কারণে গ্রেফতার করেছে বেঙ্গালুরুর সিটি সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। গত দুই মৌসুম ধরে কর্নাটক প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে তদন্ত করছিল তারা।

পুলিশের অ্যাডিশনাল কমিশনার সন্দীপ পাতিল বলেছেন, “কেপিএলে ফিক্সিংয়ের সাথে সম্পর্ক থাকার কারণে আমরা দু’জন ক্রিকেটারকে গ্রেফতার করেছি।”

পুলিশ জানিয়েছে, ২০১৯ সালের কেপিএল ফাইনালে ফিক্সিংয়ের সাথে যুক্ত ছিলেন এই দুই ক্রিকেটার। ফাইনালে মুখোমুখি হয়েছিল হুবলি টাইগার্স ও বেল্লারি টাস্কার্স। এর মধ্যে সিএম গৌতম হলেন বেল্লারির অধিনায়ক। আবরার কাজি হলেন তার সতীর্থ।

গৌতম কর্নাটক ও গোয়ার হয়ে রঞ্জি ট্রফি খেলেছেন। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন তিনি। এই মৌসুমে কর্নাটক ছেড়ে গোয়ার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আর কাজি এখন খেলছেন মিজোরামের হয়ে। শুক্রবার থেকে শুরু হওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গৌতম ও কাজি যথাক্রমে গোয়া ও মিজোরাম দলে আছেন।​

এর আগে ২৬ অক্টোবর বেঙ্গালুরু ব্লাস্টার্সের বোলিং কোচ ভিনু প্রসাদ ও ব্যাটসম্যান বিশ্বনাথন ফিক্সিং কেলেঙ্কারিতে যুক্ত হওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল