২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বোর্ডের সাথে সফল আলোচনা ক্রিকেটারদের

- ছবি : সংগৃহীত

মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কার্যালয়ে বুধবার রাত সাড়ে নয়টার দিকে বোর্ডের সঙ্গে আলোচনায় বসেন ধর্মঘটের ডাক দেওয়া ক্রিকেটাররা। আলোচনা শেষে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন ও ক্রিকেটার সাকিব আল হাসান সংবাদ সম্মেলনে বক্তব্য দেন।

পাপন বলেন, গতকাল থেকেই বলেছিলাম খেলোয়াড়দের দাবি দাওয়া মানার মতোই। এক নম্বর দাবিটা আমাদের বোর্ডের কিছু না। অন্য যেসব সমস্যা সেগুলো আমরা সমাধানের চেষ্টা করব।

তিনি আরো বলেন, একটা সমস্যা বাকী ছিল খেলোয়াড়দের সুযোগ সুবিধা বাড়ানো। এই ব্যাপারেও তাদের সাথে কথা হয়েছে। আমরা এব্যাপারে কয়েক দিনের মধ্যেই সমাধানে যাব। তাদের বেতন বাড়ানো হবে। আস্তে আস্তে সব জায়গায় সুযোগ সুবিধা বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে।
বিসিবি প্রধান জানান, আমরা সবার সাথে আলোচনা করে সমস্যার সমাধান করব। জাতীয় দলের ক্যাম্প ২৫ তারিখ থেকে শুরু হচ্ছে। আমার কাছে মনে হয়েছে আলোচনা খুবই ভালো হয়েছে। ১১টার পরে যে দুটো বিষয় এসেছে সেগুলো নিয়ে আলোচনা করেছি।

সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান বলেন, আমাদের সেসব দাবি ছিল তা বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন বোর্ডের সবাই। তাই আমরাও সবাই খেলায় ফিরে আসতে চাই। ২৫ তারিখ থেকেই আমাদের ক্যাম্প শুরু হবে। নতুন দুইটি দাবি নিয়ে পরে আলোচনা হবে।


আরো সংবাদ



premium cement
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল

সকল