১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন পাপন-দুর্জয়

-

ক্রিকেটে সৃষ্ট অচলাবস্থা নিরসনে সমাধান খুঁজতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বুধবার দুপুরে তিনি গণভবনে যান। এ সময় তার সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক ও কোয়াবের সভাপতি নাঈমুর রহমান দুর্জয়।

জানা গেছে, চলমান পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করেছেন নাজমুল হাসান ও নাইমুর রহমান দুর্জয়। এরপর গণভবন থেকে বের হয়ে তারা গেছেন মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে। সেখানে বিকেলে ক্রিকেটারদের সাথে বোর্ড কর্মকর্তাদের বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে।

সোমবার ১১ দফা দাবি-দাওয়া নিয়ে ধর্মঘট শুরু করে জাতীয় দলসহ প্রায় সবগুলো স্তরের ক্রিকেটাররা। পরদিন বোর্ড সভাপতি পাল্টা ‘ষড়যন্ত্রের’ অভিযোগ আনেন এই ইস্যুতে। তবে উভয় পক্ষই জানিয়েছে তারা আলোচনায় প্রস্তুত। এ বিষয়ে আলোচনা করতেই বোর্ড সভাপতি প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন বলে জানা যায়।

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে দুপুর সাড়ে ৩টার দিকে বিসিবি কার্যালয়ে যান সভাপতি নাজমুল হাসান ও নাঈমুর রহমান দুর্জয়। এ সময় সাংবাদিকদের এই আলোচনার বিষয়টি জানান নাঈমুর রহমান দুর্জয়, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে আলোচনাও হয়েছে।’
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে কথা বলেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে চলমান ইস্যু নিয়ে কথা বলতেই দুর্জয় ও বিসিবি সভাপতি গণভবনে গিয়েছিলেন। বিস্তারিত কিছু বলতে পারছি না।’


আরো সংবাদ



premium cement