১৪ নভেম্বর ২০১৯

পাকিস্তানের উদ্দেশে মঙ্গলবার ঢাকা ছাড়ছে নারী ক্রিকেট দল

পাকিস্তানের উদ্দেশ্যে কাল বিকেলে ঢাকা ছাড়ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন সফরের জন্য ১৫ সদস্যের টি-টোয়েন্টি ও ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে ব্যাট-বলের লড়াই। আগামী ২৬ অক্টোবর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দু’টি অনুষ্ঠিত হবে ২৮ ও ৩০ অক্টোবর। টি-টোয়েন্টি শেষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ও পাকিস্তান নারী দল। প্রথম ওয়ানডে হবে ২ নভেম্বর। দ্বিতীয় ও শেষ ওয়ানডে হবে ৪ নভেম্বর। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

বাংলাদেশ নারী দল : সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা (উইকেটরক্ষক), আয়শা রহমান, নিগার সুলতানা জোতি (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, ইক্কা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজা-তুল-কুবরা, ফারজানা হক পিংকি, শারমিন সুলতানা সুপ্তা ও সানজিদা আক্তার।

স্ট্যান্ড-বাই : নাহিদা আকতার, ফাহিমা খাতুন, রিতু মনি, সোবহানা মোস্তারি, লাবনি আকতার, জিনাত আসিয়া অর্থি, সাবিকুন নাহার জেসমিন ও হ্যাপি ইসলাম।

সূত্র : বাসস


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল