২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছিটকে গেলেন সাইফউদ্দিন

মোহাম্মদ সাইফউদ্দিন - ফাইল ছবি

প্রত্যাশা অনুযায়ী পিঠের ইনজুরি থেকে সুস্থ হতে না পারায় ভারতে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মিস করছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

পিঠের সর্বশেষ স্ক্যান রিপোর্ট অনুযায়ী নির্ধারিত সময়ে সেরে সাইফুদ্দিনের ওঠার খুব একটা আশা দেখা যাচ্ছে না উল্লেখ করে জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, পরিস্থিতি অনুধাবন টিম ম্যানেজমেন্ট তার বিকল্প কাউকে খুঁজছে।

তিনি রোববার সাংবাদিকদের বলেন, ‘তার আরোগ্য লাভের গতি আমাদের প্রত্যাশামত হচ্ছে না। তাই আমি মনে করি না তিনি ভারতের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন।’

এদিকে পেশির ইনজুরির কারণে এনসিএলের দ্বিতীয় রাউন্ডের খেলায় অংশগ্রহণ করতে না পারা বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল অনেকটাই সুস্থতার পথে রয়েছেন বলে জানিয়েছেন নান্নু।

উল্লেখ্য, ইংল্যান্ড বিশ্বকাপ চলাকালে সাইফুদ্দিনের এই পিঠের ইনজুরিটি দানা বেঁধেছিল। যে কারণে ব্যথা নাশক ঔষধ খেয়েই সে সময় খেলতে হয়েছিল তাকে। এরপর ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলংকাগামী বাংলাদেশ স্কোয়াডেও অন্তুর্ভুক্ত হয়েছিলেন তিনি। কিন্তু ওই ইনজুরিটি বেড়ে যাওয়া শেষ মুহূর্তে স্কোয়াড থেকে প্রত্যাহার করা হয় তাকে।

জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে তিন জাতির হোম টুর্নামেন্টেও সাইফুদ্দিনকে দলে রাখা হয়েছিল। কিন্তু ওই ইনজুরি সেখানেও খেলতে দেয়নি তাকে। এখন বায়োক্যামিক্যাল পরীক্ষার জন্য তাকে ইংল্যান্ডে পাঠানোর কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


আরো সংবাদ



premium cement