২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

লাহোরে ক্রিকেট খেললেন উইলিয়াম-কেট

ছবি : টুইটার -

আবারো পাকিস্তান সফরে এসে ব্যাট হাতে নিলেন ব্রিটিশ রাজ পরিবারের পুত্রবধূ কেট মিডলটন।

সফরের চতুর্থ দিনে যুবরাজ প্রিন্স উইলিয়াম ও কেট যান লাহোরের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে। সেখানে তারা খেলেছেন ক্রিকেট। আর সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়ে যায়। স্ত্রী কেটের বিপক্ষে বলও করলেন স্বামী উইলিয়াম। মাঝে ছিলেন আবার আম্পায়ারও। কেটের পিছনে উইকেটরক্ষক হিসেবে ছিলেন পাকিস্তান ক্রিকেট দলের অন্যতম পেসার শাহীন শাহ আফ্রিদী।

লাহোরের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে তারা খেলেছেন একটি বন্ধুত্বপূর্ণ ম্যাচ। ১০ থেকে ১৪ বছর বয়সী দুঃস্থ ছেলে-মেয়েদের নিয়ে তৈরি হয়েছিল দুটি দল। মেয়েদের দলে ছিলেন কেট মিডলটন। আর ছেলেদের দলে প্রিন্স উইলিয়াম।

খেলার সময় দুইবার ক্যাচ আউট হলেও এ দিন নিজের ব্যাটিং স্কিলের পরিচয় দিয়েছেন কেট। আর খেলতে খেলতে তার হাসি মুখ জয় করে নিয়েছে শিশুদের।

প্রিন্স বলেন, আমি ক্রিকেট সম্পর্কে তেমন কিছু বুঝি না; কিন্তু ফুটবলকে অনেক ভালোবাসি।

পাকিস্তান সফরে আসা নিয়ে তিনি বলেন, আমার স্ত্রীর জন্য আমি যে কোনো জায়গায় যেতে পারি।

প্রিন্স আম্পায়ারের অভিনয় করে এবং ফিল্ডিং করে কেটকে দুইবার ক্যাচ আউট করেন।

তাদের এ খেলা উপভোগ করেন প্রায় দেড়শতাধিক অনাথ।

সূত্র : ডেইলি সান


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪

সকল