১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

সুখবর পাওয়ার দুই দিন পর জ্বলে উঠলেন আল আমিন

- ছবি : সংগৃহীত

দর্ঘ দিন জাতীয় দলের বাইরে। নভেম্বর-ডিসেম্বরে ভারত সফরের টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন পেসার আল আমিন হোসেন। দলে ফিরেছেন দীর্ঘ সাড়ে তিন বছর পর। সুখবর পাওয়ার দুই দিন পর এবার জাতীয় লিগেও বল হাতে জ্বলে উঠলেন এই ডানহাতি পেসার। জানিয়ে রাখলেন ভারত সফরে খেলতে তিনি পুরোপুরি প্রস্তুত।

এনসিএলে খুলনা বিভাগের এই পেসারের তোপেই দ্বিতীয় ইনিংসে ১৭০ রানেই গুটিয়ে যায় রাজশাহী বিভাগ। দলের পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করেন নাজমুল হোসেন শান্ত।

৯ ওভারে মাত্র ১৭ রান খরচায় আল আমিন নিয়েছেন ৪টি উইকেট। ৪টি উইকেট নেন অভিজ্ঞ স্পিনার আবদুর রাজ্জাকও। ২০ ওভার বল করে ৬২ রানে দিয়েছেন তিনি।

শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে প্রথম স্তরের এই ম্যাচে জয়ের সুবাস পাচ্ছে স্বাগতিক খুলনা বিভাগ। তাদের সামনে জয়ের লক্ষ্য দাঁড়িয়েছে ১২৩ রানের। তৃতীয় দিন শেষে ১ উইকেটে তুলেছে ১৫ রান। এনামুল হক আউট হয়েছেন ৪ রান করেই। সৌম্য সরকার শূন্য আর ইমরুল কায়েস ১১ রান নিয়ে উইকেটে আছেন।

এর আগে রাজশাহীর ২৬১ রানের জবাবে প্রথম ইনিংসে ৩০৯ রানে অলআউট হয় খুলনা। নুরুল হাসান সোহানের আক্ষেপ, আউট না হয়েও সেঞ্চুরিবঞ্চিত হতে হয়েছে তাকে। সঙ্গীর অভাবে শেষ পর্যন্ত ৯৭ রানে অপরাজিত ছিলেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল